1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন

রিমান্ড শেষে আজ আদালতে নেয়া হচ্ছে হাসনাত-তাহমিদকে

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৩ আগস্ট, ২০১৬
  • ২৬৩ বার

রাজধানীর গুলশানের হলি আর্টিজান বেকারিতে জঙ্গি হামলার ঘটনায় সংশ্লিষ্টতার অভিযোগে গ্রেফতার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক হাসনাত করিম এবং কানাডার একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্র তাহমিদ হাসিব খানের ৮ দিনের রিমান্ড শেষে আজ শনিবার তাদেরকে আদালতে হাজির করা হবে।

তদন্ত-সংশ্লিষ্ট সূত্র বলেছে, হলি আর্টিজানে জঙ্গি হামলার সময় হাসনাত ও তাহমিদের শরীরী ভাষার বিষয়ে রিমান্ডে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়েছে। রিমান্ডে পাওয়া তাঁদের তথ্য মিলিয়ে এবং যাচাই-বাছাই করে দেখা হচ্ছে।

উল্লেখ্য , গুলশানে জঙ্গি হামলার ঘটনার পর থেকে নিখোঁজ ছিলেন হাসনাত ও তাহমিদ। ৮ জুলাই পুলিশ হাসনাত ও তাহমিদকে ছেড়ে দেওয়ার কথা জানালেও তারা বাসায় ফিরে যাননি। ৩ আগস্ট পুলিশ গুলশানে হামলার ঘটনায় ফৌজদারি কার্যবিধির ৫৪ ধারায় তাদের গ্রেপ্তারের কথা জানায়। পরে তাদের আট দিনের রিমান্ডে নেওয়া হয়।

উল্লেখ্য, গত ১ জুলাই রাতে গুলশানের হলি আর্টিজান বেকারিতে হামলা চালিয়ে বিদেশিসহ ২০ জনকে হত্যা করে জঙ্গিরা। এ সময় পাঁচ জঙ্গি অভিযানে নিহত হয়। ওই ঘটনায় জড়িত সন্দেহে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষক হাসনাত করিম ও কানাডার একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্র তাহমিদ হাসিব খানকে নজরে রাখা হয়েছিল।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog