1. sardardhaka@yahoo.com : adminmoha :
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:৪২ পূর্বাহ্ন

আমিরের নায়িকা দীপিকা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৪ আগস্ট, ২০১৬
  • ২১১ বার

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘ধুম’ সিরিজের লেখক ও ‘ধুম থ্রি’র পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য এবার নির্মাণ করতে যাচ্ছেন ‘থাগ’ নামের একটি ছবি। শোনা যাচ্ছে, এতে বলিউড সুপারস্টার আমির খানের সঙ্গে জুটি বাঁধবেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

মজার বিষয় হলো, ছবিটিতে আরেক সুপারস্টার হৃতিক রোশনের বিপরীতে অভিনয় করার কথা ছিলো দীপিকার। কিন্তু হাতে ফাঁকা সময় না থাকায় ‘কৃষ’ তারকাকে সরে যেতে হয়েছে।

এরপরই আমিরের নাম আসে সামনে। তিনি এর আগে বিজয় কৃষ্ণ আচার্যর পরিচালনায় ‘ধুম থ্রি’তে অভিনয় করেন। ওটাও ছিলো যশরাজ ফিল্মসের ছবি। ‘থাগ’-এর জন্য চুক্তিবদ্ধ হলে এই পরিচালকের সঙ্গে দ্বিতীয় আর নামজাদা প্রযোজনা প্রতিষ্ঠানটির সঙ্গে তৃতীয়বার কাজ করা হবে মিস্টার পারফেকশনিস্টের।

তবে দীপিকাকে এবারই প্রথম দেখা যেতে পারে আমিরের বিপরীতে। বলিউডের খান সাম্রাজ্যের একমাত্র শাহরুখের সঙ্গেই জুটি বেঁধেছেন তিনি। এখনও আমির আর সালমানের নায়িকা হতে বাকি। পর্দায় তাদের রসায়ন দেখার ইচ্ছা নেই কার! ‘থাগ’-এর মাধ্যমে আমির-দীপিকা জুটিকে পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

এদিকে আরেকটি তাজা খবর হলো, ‘ধুম থ্রি’র মতোই ‘থাগ’-এ চোরের ভূমিকায় অভিনয় করবেন আমির। তিনি এখন ‘দঙ্গল’ ছবি মুক্তির দিন গুনছেন। এতে কুস্তিগীর মহাবীর ফোগাটের ভূমিকায় দেখা যাবে তাকে।

আমির ও দীপিকা দু’জনই ব্যাডমিন্টনপ্রেমী। ছয় বছর আগে একসঙ্গে খেলেছিলেন তারা। ‘পিকে’ ছবি মুক্তির প্রাক্কালে প্রেমিক রণবীর সিংকে নিয়ে আমিরকে শুভকামনা জানাতে গিয়েছিলেন দীপিকা। দুই বছর আগে ভোগ ইন্ডিয়া ম্যাগাজিনের প্রচ্ছদও হন তারা। সঙ্গে ছিলেন রণবীর কাপুর, কঙ্গনা রনৌত ও করণ জোহর।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog