1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. suzan36076@gmail.com : azad azad : azad azad
  3. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  4. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শুক্রবার, ০৬ অগাস্ট ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ন

ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৬ প্রদর্শনী অক্টোবরে

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ আগস্ট, ২০১৬
  • ৮৩ বার

দেশের সর্ববৃহৎ ডিজিটাল প্রদর্শনী আগামী অক্টোবরের ১৯, ২০ ও ২১ তারিখে অনুষ্ঠিত হবে। এই প্রদর্শনীর নাম ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৬। দেশের আইসিটি খাতের সবচেয়ে বৃহৎ এই প্রদর্শনীর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় এটি অনুষ্ঠিত হবে। ডিজিটাল ওয়ার্ল্ড-২০১৬ এর সচিবালয়ের সচিব মোহাম্মদ এনামুল কবির সাংবাদিকদের এসব কথা জানান।

বাংলাদেশ কম্পিউটার কাউন্সিল (বিসিসি), বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বিসিসি) ও প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটু আই কর্মসূচির সহায়তায় আইসিটি বিভাগ এর আয়োজন করছে।

কবির জানান, তিন দিনের এই প্রদর্শনীতে থাকবে সেমিনার, আইটি ক্যারিয়ার মেলা, সফটএক্সপো, ই-গভর্নেন্স এক্সপো, মোবাইল ইনোভেশন এক্সপো, ই-কমার্স এবং বিজনেস প্রোসেস আউটসোর্সিং (বিপিও) কর্মসূচি। কবির ডিজিটাল ওয়ার্ল্ড-এর একজন পরিচালক (প্রশিক্ষণ)।

তিন দিনের প্রদর্শনীতে ৫ লক্ষাধিক লোক আসবে বলে আশা করা হচ্ছে। এদের মধ্যে রয়েছে কর্পোরেট, ইনস্টিটিউশনাল অ্যান্ড ইন্ডিভিজুয়্যাল বায়ার্স, বিনিয়োগকারী ও উদ্যোক্তা, সরকারি কর্মকর্তা ও নীতি নির্ধারকগণ, পেশাদার ব্যক্তিবর্গ, সাংবাদিক, শিক্ষাবিদ ও ছাত্র-ছাত্রী। প্রদর্শনীতে দেশি-বিদেশি প্রায় ৪০০ প্রদর্শন অংশ নেবে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog