1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
সোমবার, ২৭ মে ২০২৪, ০৮:৪৮ পূর্বাহ্ন

বিশ্বের সবচেয়ে বেটে দম্পতি!

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ আগস্ট, ২০১৬
  • ৩০৪ বার

ঢাকা: বিশ্বের সবচেয়ে বেটে দম্পতি তারা। নাম গেব্রিয়েল ও কাতিউশিয়া। দু’জনের উচ্চতা একসঙ্গে মিলিয়ে দাঁড়ায় ৫ ফুট ১০ ইঞ্চি!

সম্প্রতি ৩৫.২ ইঞ্চি উচ্চতার কাতিউশিয়া হোশিনোকে সারপ্রাইজ দিয়ে ৩৪.৮ ইঞ্চি লম্বা পাওলো গেব্রিয়েল ব্যারোস বিয়ের প্রস্তাব দেন। প্রস্তাবের সময় ব্রাজিলের ইতুপেভার এক রেস্টুরেন্টে উপস্থিত ছিলো গেব্রিয়েল ও কাতিউশিয়ার বন্ধুরাও।

৩০ বছর বয়সী গেব্রিয়েল ডায়াস্ট্রোফিক ডিসপ্লেসিয়ায় (তরুণাস্থি ও হাড় গঠনের ব্যাধি) আক্রান্ত। অন্যদিকে ২৬ বছর বয়সী কাতিউশিয়ার রয়েছে অ্যাকোন্ডোপ্লেসিয়া ডোয়ার্ফিজম (সংক্ষিপ্ত অঙ্গপ্রত্যঙ্গবিশিষ্ট বামন)।

প্রপোজের দিন গেব্রিয়েল প্রেমিকাকে বলার জন্য যা যা ঠিক করেছিলেন, সবই ভুলে যাচ্ছিলেন। গেব্রিয়েল জানান, তারা আট বছর একসঙ্গে হেঁটেছেন। দীর্ঘ সময়ের পর গেব্রিয়েল ওই রাতে জানতে চেয়েছিলেন, কাতিউশিয়া তার সঙ্গে ঘর বাঁধতে চান কিনা।

প্রোপোজ করার পর কাতিউশিয়া বুঝতে পারছিলেন না গেব্রিয়েল সত্যিই কি তাকে বিয়ে করতে চান, নাকি মজা করছেন? বিভিন্নভাবে কাতিউশিয়া নিশ্চিত হতে চাচ্ছিলেন, গেব্রিয়েল সত্য বলছে কিনা।

বারবার তিনি গেব্রিয়েলকে প্রশ্ন করছিলেন, তুমি সত্যিই বলছো? তুমি ঠিক আছো? জ্বর হয়নি তো?

গেব্রিয়েল জানান, কাতিউশিয়ার ধারণা ছিলো- আমি তার সঙ্গে ফ্ল্যার্ট করছি। আসলে মোটেও তা নয়।

আপাতত বাগদান সম্পন্ন করেছেন ব্রাজিলবাসী এ দম্পতি। আশা করছেন, এ আংটিবদল অনুষ্ঠান তাদের বিশ্বের সবচেয়ে খাটো দম্পতি হিসেবে সরকারি স্বীকৃতি দেবে।

গেব্রিয়েল জানান, এবার বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েই আমরা গিনেস ওয়ার্ল্ড রেকর্ডের মাধ্যমে বিশ্বের ক্ষুদ্রতম দম্পতি হিসেবে স্বীকৃত হওয়ার চেষ্টা করবো।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog