1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:২৮ পূর্বাহ্ন

শূন্যতায় সুমাইয়া শিমু

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ আগস্ট, ২০১৬
  • ১০৪ বার

বিয়ের পর যেন খেই হারিয়ে ফেলেছেন জনপ্রিয় অভিনেত্রী সুমাইয়া শিমু। তেমন করে কাজেও নিয়মিত নন, নেই কোনো আলোচনাতেও। বিশেষ দিবসগুলোতে তার দেখা পাওয়া যায় বিশেষ কিছু নাটক-টেলিছবিতে।

এ প্রসঙ্গে শিমু  বললেন, ‘আসলে শুধু শুধু নাটকের পরিমাণ বাড়িয়ে কী লাভ যদি তা মানের বিচারে দর্শক না পায়। তাই একটু বেছে বেছে কাজ করছি।’

সেইসঙ্গে দিলেন নতুন নাটক প্রচারের খবর। আগামীকাল বুধবার, ১৭ আগস্ট থেকে মাছরাঙা টেলিভিশনের পর্দায় আসছে শিমু অভিনীত নতুন ধারাবাহিক নাটক ‘শূন্যতা’। পান্থ শাহরিয়ারের রচনায় এটি পরিচালনা করেছেন অম্লান বিশ্বাস।

এতে অভিনয় করেছেন শিমুর সঙ্গে আরো অভিনয় করেছেন একঝাঁক প্রিয় মুখ। তাদের মধ্যে আফরান নিশো, জোভান, শশী, নাজনীন চুমকি, রাইসুল ইসলাম আসাদ উল্লেখযোগ্য। এখন থেকে প্রতি মঙ্গল ও বুধবার রাত ৮ টায় প্রচার হবে নাটকটি।

এ নাটকের গল্প নিয়ে শিমু বলেন, ইউনিভার্সিটি পড়ুয়া তৃণা নামের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তিনি। তার বিপরীতে দেখা যাবে জামান চরিত্রে নিশোকে। জামানের বয়স প্রায় পঁয়ত্রিশ। কিছুটা বোকা আর সাদাদিধে টাইপের এই লোকটি এক ট্রাভেল এজেন্সি চালায়। পাশের ফ্ল্যাটের আমজাদ সাহেবের সাথে ঘনিষ্ঠতা রয়েছে তার। আমজাদ সাহেবের স্ত্রী জামানকে নিজের ছেলের মত পছন্দ করে এবং বাসায় ভালোমন্দ রান্না হলে মেয়ে তৃণাকে দিয়ে পাঠিয়ে দেয়।

এভাবে যাওয়া আসা করতে করতে জামানের দুর্বলতা জন্মায় তৃণার প্রতি। কিন্তু তৃণা অন্য এক ছেলেকে পছন্দ করে। এদিকে, গ্রামের আত্মীয়রা জামানের বিয়ের জন্য উঠে-পড়ে লেগেছে। এক মেয়েকে পছন্দও করে ফেলে জামান। তার সাথে কিছুদিন ঘোরাফেরা আর মন বিনিময় হয়। কিন্তু ঘটনার আবর্তে এই মেয়ের সাথে বিয়ে ভেঙে যায় জামানের। আসে নতুন গল্প ও নতুন চরিত্র। এভাবেই এগিয়ে যাবে এই নাটকটি।

এদিকে শিমু আরো জানিয়েছেন, আসছে কোরবানী ঈদে প্রায় হাফ ডজন নাটকে দেখা যাবে তাকে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog