1. sardardhaka@yahoo.com : adminmoha :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:৫৬ পূর্বাহ্ন

হিন্দি ছবিতে নিরব

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ আগস্ট, ২০১৬
  • ২১৮ বার

ভারতের হিন্দি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের চিত্রনায়ক নিরব। ‘বালা’ নামের একটি ছবিতে দেখা যাবে তাকে। গত ৩০ জুন এতে কাজ করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এতোদিনে সুখবরটি জানিয়ে নিরব  বলেন, ‘এটা আমার ক্যারিয়ারের অন্যতম মাইলফলক হিসেবে দেখছি। আমি খুব আনন্দিত।’

বাংলাদেশ থেকে এর আগে চিত্রনায়ক ফেরদৌস ‘মিট্টি’ নামের একটি হিন্দি ছবিতে অভিনয় করেন ২০০১ সালে। এরপর আর এমন নজির এখানকার কারও নেই।

‘বালা’য় নিরবের বিপরীতে অভিনয় করবেন দক্ষিণী ও হিন্দি ছবির নায়িকা কবিতা রাধেশ্যাম। তাকে ভারতের কিম কার্দাশিয়ান বলা হয়ে থাকে।

ছবিটি পরিচালনা করবেন ফয়সাল সাইফ। ‘জিজ্ঞাসা’, ‘পাঁচ ঘণ্টে মে পাঁচ ক্রোড়’, ‘ম্যায় হু রজনীকান্ত’ ছবিগুলোর জন্য তিনি একই সঙ্গে আলোচিত ও বিতর্কিত। তার সঙ্গে যোগযোগ কীভাবে জানতে চাইলে নিরব  বলেন, ‘আমার এক বন্ধু ফেসবুকে পরিচয় করিয়ে দেন ফয়সাল সাইফের সঙ্গে। এরপর আমরা ফোনে অনেকক্ষণ কথা বলেছি। তার কাছ থেকে প্রস্তাব পেয়ে অবাক হয়েছি। তাকে প্রশ্ন করেছিলাম, ভারতে তো নায়কের অভাব নেই, আমাকে কেনো নিতে চান? উত্তরে জানান, তিনি বরাবরই ভিন্নরকম কাজ করে থাকেন, তাই আমাকেই তার দরকার।’

সত্যি ঘটনা অবলম্বনে নির্মাণাধীন ভৌতিক ধাঁচের ছবিটিতে নিরবকে দেখা যাবে সেন্ট্রাল ব্যুরো অফ ইনভেস্টিগেশন (সিবিআই) কর্মকর্তার চরিত্রে। স্ত্রীকে খুব ভালোবাসেন তিনি। একটি কন্যাশিশুকে দত্তক নেওয়ার পর থেকে তাদের সাজানো সংসারে অশান্তি নেমে আসে। কারণ মেয়েটির ভেতর অনেকদিন ধরে বাস করছে এক শয়তান!

সেপ্টেম্বরের শেষ সপ্তাহ থেকে ভারতের বেঙ্গালুরু, কর্নাটকের কোলার ও চিকমাগলার এবং তামিলনাড়ুর ওটিতে ছবিটির চিত্রায়ন হবে। এটি প্রযোজনা করবে ফেইথ পিকচার্স। এতে গান থাকবে চারটি। এগুলোর সংগীত পরিচালনা করবেন শেরিয়ার তিওয়ানা। অ্যাকশন পরিচালনার দায়িত্বে থাকবেন ‘ম্যায় হু না’, ‘ফ্যান’ ও ‘রা.ওয়ান’খ্যাত মেহমুদ বকশি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog