1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন

ইউসিবি ও ইবাইস ইউনিভার্সিটির মধ্যে চুক্তি সই

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০১৬
  • ১৪৭ বার

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড (ইউসিবি) ও ধানমন্ডির ইবাইস ইউনিভার্সিটির মধ্যে চুক্তি সই হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় ব্যাংকের প্রধান কার্যালয়ে এ চুক্তি সই হয়। এর মাধ্যমে ইবাইসের বিভিন্ন ধরনের লেনদেন ইউসিবির মাধ্যমেই সম্পন্ন হবে।

ইউসিবির ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ আলী এবং ইবাইস ইউনিভার্সিটির ভাইস-চ্যান্সেলর (ডেজিগনেট) অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মো. হুমায়ুন কবির স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে সই করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইবাইস ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান ও ইউসিবির এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান শওকত আজিজ রাসেল। এছাড়া ছিলেন ইউসিবির রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মো. জাহাঙ্গির আলম খান।

ইউসিবি সূত্র জানায়, চুক্তি অনুযায়ী ধানমন্ডির ইবাইস ইউনিভার্সিটির শিক্ষার্থীদের টিউশন ফি ও অন্যান্য কালেকশন ও পেমেন্ট ইউসিবির শাখা নেটওয়ার্কের মাধ্যেমে সম্পন্ন হবে। ইউসিবির কর্পোরেট ক্যাশ ম্যানেজমেন্ট ও মার্কেটিং ডিভিশন এই প্রক্রিয়া তত্ত্বাবধান করবে এবং অনলাইন লিংকের মাধ্যমে ইবাইসের কাছে রিয়েল টাইম ফি কালেকশন তথ্য প্রদান করা হবে।

এসময় অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন- ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এম শহিদুল ইসলাম ও মীর্জা মাহমুদ রফিকুর রহমান; উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. তরিকুল আজম ও মোহাম্মদ শওকত জামিল; হেড অব কর্পোরেট ক্যাশ ম্যানেজমেন্ট ও মার্কেটিং ডিভিশনের প্রধান খন্দকার জিবানুর রহমান; ইবাইস ইউনিভার্সিটি, ধানমন্ডির ট্রেজারার (ভারপ্রাপ্ত) অধ্যাপক মোহাম্মদ আহসান উল্লাহ, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. এখলাছুর রহমান, ডিরেক্টর (অ্যাকাউন্টস) মো. দেলোয়ার হোসেন, বোর্ড অব ট্রাস্টিজের সদস্য তোফাজ্জল হোসেন জুয়েল এবং উপদেষ্টা অধ্যাপক রুহুল আমিন প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog