1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২২ মে ২০২২, ০৭:২০ পূর্বাহ্ন

কোম্পানিগঞ্জে ট্রলারডুবি : আরো দুইজনের মরদেহ উদ্ধার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৯ আগস্ট, ২০১৬
  • ১৩৫ বার

নোয়াখালীর কোম্পানিগঞ্জ উপজেলার মছাপুর ইউনিয়নে ট্রলারডুবির ঘটনার দুইদিন পর আরো দুইজনের মরদেহ উদ্ধার করেছে স্থানীয় এলাকাবাসী। শুক্রবার সকালে ছোট ফেনী নদী থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

কোম্পানিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ ফজলে রাব্বী  জানান, ভোরে ছোট ফেনী নদীতে দুটি মরদেহ ভাসতে দেখলে স্থানীয়রা সেগুলো উদ্ধার করে। তবে তাদের পরিচয় জানা যায়নি।

এদিকে স্থানীয় এলাকাবাসী জানায়, উদ্ধারকৃত মরদেহ দুটির মধ্যে একজন চরফকিরা ইউনিয়নের আজগর আলী দাখিল মাদরাসার শিক্ষক নুরুল আনোয়ারের মেয়ে ও ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী রাবিতা এবং অপরজন চরফকিরার সিরাজুল ইসলামের মেয়ে মারজাহান আক্তার (১৪)।

এখনো নিখোঁজ রয়েছে সবুজ মেম্বারে মেয়ে শাবরিন (৮)। এরআগে বুধবার বিকেলে কামরুন নাহার ফেন্সি ও অজ্ঞাত এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

প্রসঙ্গত, বুধবার বিকেল সাড়ে ৪টার সময় কোম্পানিগঞ্জ উপজেলার মুছারপুর ইউনিয়নের মুছারপুর ক্লোজার সংলগ্ন ছোট ফেনী নদীতে আজগর আলী মাদরাসার ২৫-৩০ জন শিক্ষক-শিক্ষার্থীসহ একটি ইঞ্জিন চালিত ট্রলার ডুবে যায়। এসময় আশপাশের লোকজন এগিয়ে গিয়ে কামরুন নাহার ফেন্সি ও এক শিশুর মরদেহ উদ্ধার করে এবং জীবিত অবস্থায় ২০ জন সাঁতরে তীরে ওঠে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog