1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ১৫ মে ২০২১, ০৫:১৪ পূর্বাহ্ন

ববির সঙ্গে সালমান খানের ছবির কোরিওগ্রাফার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২০ আগস্ট, ২০১৬
  • ১০৪ বার

বলিউড সুপারস্টার সালমান খানের ‘বজরঙ্গি ভাইজান’ ছবিতে আদনান সামির গাওয়া ‘ভার দো ঝোলি মেরি’ গানের কোরিওগ্রাফি করেন আদিল শেখ। এবার তার কাজ দেখা যাবে ইফতেখার চৌধুরী পরিচালিত ‘বিজলী’ ছবিতেও। চিত্রনায়িকা ববি ও কলকাতার রণবীর অভিনীত ‘বিজলি’র গানের নৃত্য পরিচালনা করছেন ভারতের আদিল শেখ। বর্তমানে ছবিটির গানের শুটিং চলছে থাইল্যান্ডে।

সেখান থেকে নির্মাতা ইফতেখার চৌধুরী জানান, ‘এখানে কয়েকটি গানের শুটিং হবে। ছবি ইউনিট নিয়ে গেল ১৬ আগস্ট থাইল্যান্ডে পৌঁছান। আগামী সপ্তাহে গানের শুটিং শেষে দেশে ফিরবো। ছবির কাজ একেবারেই শেষের দিকে। চলতি বছরের শেষের দিকে ছবিটি মুক্তি পাবে।’

সেখানে নির্মিত গানগুলোর কোরিওগ্রাফি করছেন বলিউডের আদিল শেখ। তিনি ‘বজরঙ্গি ভাইজান’ ছাড়াও ‘মেরে ড্যাড কি মারুতি’, ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, ‘বাচনা এ হাসিনো’সহ বেশকিছু আলোচিত ছবির কোরিওগ্রাফার।

এদিকে, দ্বিতীয়বারের মত আদিল শেখ বাংলাদেশের ছবিতে কাজ করলেন। এরআগে শাকিব-বুবলির `বসগিরি` ছবির গানের কোরিওগ্রাফিতেও ছিলেন তিনি। গত সপ্তাহে সেই ছবির কাজ শেষ হয় ব্যাংককে।

প্রসঙ্গত, ববির প্রযোজনার প্রথম চলচ্চিত্র ‘বিজলী’। সুপারহিরো ভিত্তিক ববিকে দেখা যাবে নাম ভূমিকায়। তার বিপরীতে অভিনয় করেছেন নতুন মুখ কলকাতার ছেলে রণবীর। পাশাপাশি এতে অভিনয় করছেন দুই বাংলার জনপ্রিয় দুই চলচ্চিত্র তারকা ইলিয়াস কাঞ্চন ও শতাব্দী রায়। ছবিতে একটি বিশেষ চরিত্রে হাজির হবেন নন্দিত অভিনেতা জাহিদ হাসান। আরো আছেন দিলারা জামান, আহমেদ রুবেলসহ অনেকে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog