1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ১৫ মে ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন

মিমের রান্না এখন স্টার জলসার ঘরে

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০১৬
  • ১১৫ বার

জনপ্রিয় অভিনেত্রী ও লাক্সতারকা বিদ্যা সিনহা মিম এখন কলকাতায়। সেখানকার জনপ্রিয় টিভি চ্যানেল স্টার জলসা কর্তৃপক্ষের ডাকে সাড়া দিতেই ‘রান্না এখন জলসা ঘরে’ অনুষ্ঠানে অতিথি হিসেবে প্রথমবারের মত উপস্থিত হলেন মিম।

সোমবার (২২ আগস্ট) কলকাতার একটি স্টুডিওতে অনুষ্ঠানটির দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। আসছে দুর্গাপূজা উপলক্ষ্যে এ অনুষ্ঠানটি নির্মিত হয়েছে। তথ্যটি জানিয়েছেন জনপ্রিয় এ অভিনেত্রী।

মিম বলেন, ‘রান্না এখন জলসা ঘরে’ অনুষ্ঠানটিতে বাংলাদেশে পূজার সময় নারী কিংবা পুরুষেরা কি ধরনের পোশাক পরেন কিংবা ফ্যাশন করে থাকেন এসব বিষয় ছাড়াও নিজের লাইফস্টাইলসহ আরও বিভিন্ন বিষয় নিয়ে কথা হয়েছে। এছাড়া  রান্নার ফাঁকে ফাঁকে আড্ডায় দারুণ সময় কেটেছে।’

Meem

এ অনুষ্ঠানে মিম বাংলাদেশি খাবার রান্না করে দেখাবেন। আর অনুষ্ঠানের ধরন অনুসারে যে তারকা উপস্থিত থাকেন, সঙ্গে তার পরিবারও থাকেন। সেকারণে অনুষ্ঠানে মিম শুধু একা নন, তার মা ছবি সাহাও অংশ নিয়েছেন।

রান্না বিষয়ক এ অনুষ্ঠানের এখন দ্বিতীয় মৌসুম চলছে। কিছুদিন আগেই এটির শততম পর্ব হয়েছে। এটি উপস্থাপনা করেছেন প্রিয়াঙ্কা।

এদিকে, কলকাতা থেকে মিম চলতি মাসের ৩০ তারিখে অস্ট্রেলিয়ায় উড়াল দিবেন। তার সঙ্গে যাচ্ছেন বাবা, মা ও ছোট বোন। আগামী মাসের শেষ সপ্তাহে তারা দেশে ফিরে ফিরবেন। এই সফরে ঘোরাঘুরির পাশাপাশি ছোট বোন প্রজ্ঞা সিনহার উচ্চশিক্ষার জন্য ভালো বিশ্ববিদ্যালয়েরও খোঁজ নেবেন।

প্রসঙ্গত, কলকাতার টেলিভিশন চ্যানলের বিভিন্ন আয়োজনে বাংলাদেশি অনেক তারকাই মাঝেমধ্যে হাজির হন। এর আগে সারেগামা-তে গিয়েছিলেন জেমস, মিরাক্কেল-দাদাগিরি-তে দেখা গেছে রুনা লায়লা, জয়া আহসানকে। এবার সেখানকার টিভি চ্যানেলের অতিথি হলেন লাক্স তারকা বিদ্যা সিনহা মিম।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog