1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৯ মে ২০২২, ০৫:৪৪ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলনকে অভিনন্দন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৭ আগস্ট, ২০১৬
  • ১১৬ বার

রামপাল বিদ্যুৎকেন্দ্র নিয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও ‘রাতজাগানিয়া টকিস্টদের সত্যের অপলাপ থেকে বিরত থাকার অনুরোধ জানিয়েছে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ। শনিবার রাতে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি হাজি আবুল হাসনাত ও সাধারণ সম্পাদক মো. শাহে আলম মুরাদ এক বিবৃতিতে এ আহ্বান জানা।

নেতারা বলেন, ৯১৫ একর অকৃষি জমি যেখানে কোনো মানুষের বসতভিটা ছিল না অথচ এর বিরুদ্ধে মিথ্যা প্রচারণা চালাছে একটি চিহ্নিত ষড়যন্ত্রকারী মহল। শেখ হাসিনার নেতৃত্বে বিদ্যুৎ উৎপাদন লক্ষ্যমাত্রা অর্জনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

রামপাল বিদ্যুৎকেন্দ্র নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবাদ সম্মেলনকে অভিনন্দন জানানো হয় বিবৃতিতে।

অভিনন্দন বার্তায় বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়ার সংবাদ সম্মেলনকে ‘বিভ্রান্তিমূলক’ হিসেবে আখ্যা দেয়া হয়। এতে বলা হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংবাদ সম্মেলন অত্যন্ত সময়োপযোগী ও দূরদর্শী।

নেতারা বলেন, বিশ্বব্যাপি পরিবেশ বিপর্যয়ের বিরুদ্ধে বরাবর সোচ্চার, চ্যাম্পিয়ন অব দ্য আর্থ, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার কয়লাভিত্তিক রামপাল বিদ্যুৎকেন্দ্র নির্মাণ একটি আধুনিক পরিবেশবান্ধব ও যুগোপযোগী পদক্ষেপ। জার্মান, পোল্যান্ড, জাপান, চীন, ভারত ও অস্ট্রেলিয়াসহ পৃথিবীর বহু উন্নত রাষ্ট্রেই কয়লা ভিত্তিক বিদ্যুৎকেন্দ্র রয়েছে। এসব রাষ্ট্রের সচিত্র প্রতিবেদন তুলে ধরে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণীয় যুক্তিযুক্ত বক্তব্য সকলকেই মোহিত করে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog