1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:০০ পূর্বাহ্ন

বৈশাখী টেলিভিশনে ছোটদের ইচ্ছে ঘুড়ি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৯ আগস্ট, ২০১৬
  • ৮৮ বার

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বৈশাখী টেলিভিশনের ছোটদের নিয়ে আয়োজন ‘ইচ্ছে ঘুড়ি’। অনুষ্ঠানটিতে থাকবে শিশুদের দলীয় নৃত্য, সংগীত, ম্যাজিক শো, গেম শো, শিশুদের অংশগ্রহণে ফ্যাশন শো, ফ্যাশনসহ নানা আয়োজন।

আনীকা শারমীলা নুহার উপস্থাপনায় অনুষ্ঠানটি ছয় পর্বে ঈদের দিন থেকে ঈদের ষষ্ঠ দিন পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা ১৫ মিনিটে বৈশাখী টেলিভিশনে প্রচার হবে। ছয় পর্বের একটি পর্বে একক এবং সমবেত কণ্ঠে গান করছে আড়ং ডেইরি-চ্যানেল আই ২০১৫ চ্যাম্পিয়ন শারমিন, ক্ষুদে গানরাজ মাহিন, বিজলী এবং ক্ষুদে সংগীতশিল্পী মুক্তা সরকার।

লোকজ ঘরানার গানে ক্ষুদে নৃত্যশিল্পীদের অংশগ্রহণে দলীয় নৃত্য নিয়ে থাকছে একটি পর্ব। পর্বটি নারায়ণগঞ্জের রূপগঞ্জ থানার সুলপিনা গ্রামের বিভিন্ন মনোরম লোকেশনে শুটিং করা হয়েছে। এছাড়া বাকি পর্বগুলো স্টুডিও’র সুদৃশ্য সেটে ধারণ করা হয়েছে।

অনুষ্ঠানটিতে থাকছে এম আর ওয়াসেক, আইরিন পারভীন, সোহেল রহমান, আরিফুজ্জামান চয়ন, পিয়ালী বিশ্বাস, সম্বিতা রায়সহ দেশের স্বনামধন্য নৃত্যশিল্পীদের পরিচালনায় শিশুদের দলীয় নৃত্য। সঙ্গীত পরিবেশন করবে ‘গীতিমায়া’ সঙ্গীতালয়ের শিশুশিল্পীরা।

স্টুডিওর একটি পর্বে গেম শোতে অংশগ্রহণ করছে ক্ষুদে তারকাশিল্পী পুষ্পিতা, অনিন্দ্য, সারিকা এবং সাইফ আল ইমাম সোতা। এছাড়া স্টুডিওতে থাকছে ক্ষুদে ম্যাজিশিয়ান আপনের পরিবেশনায় ম্যাজিক শো, বর্ণিল ফ্যাশনসহ নানা আয়োজন। ফ্যাশন শো কোরিওগ্রাফি এবং কম্পোজিশন করেছেন সিরাজুন মনিরা তৃণা, সাদিয়া ইসলাম মৌ এবং আরিফুজ্জামান চয়ন।

‘ইচ্ছে ঘুড়ি’ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন শাহ আলম ও শারমিন দীপ্তি। শুভ্র বাড়ৈয়ের শিল্প নির্দেশনায় চিত্রগ্রহণ করছেন ফিরোজ আখতার, আসাদ আলী, অনিমেষ হাওলাদার, ওয়াহিদুল ইসলাম, জাহিদ হোসেন, মুজিবর রহমান প্রমুখ। সম্পাদনা করেছেন কামাল পাশা, রাজীব খান, শিহাব মাহমুদ, সৌমিত্র সাহা ও সেতু পোদ্দার। গ্রাফিক্স করেছেন রহমান শাওন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog