1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৪:০৪ পূর্বাহ্ন

নায়ক সাইমনের জন্মদিন আজ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০১৬
  • ৩১৭ বার

এই প্রজন্মের ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক সাইমন সাদিক। আজ মঙ্গলবার (৩০ আগস্ট) তার জন্মদিন। সুন্দর এই দিনের শুভেচ্ছায় ভেসে যাচ্ছেন সাইমন। সোমবার দিবাগত রাত ১২টার পর থেকে পরিবার, আত্মীয়-স্বজন ও বন্ধুদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি।

জন্মদিনে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন বলে জানালেন সাইমন। তিনি বলেন, “আগামী ২ সেপ্টেম্বর মিষ্টি জান্নাতের বিপরীতে ‘তুই আমার’ ছবির গানের দৃশ্যায়নে অংশ নিতে দার্জিলিং যাচ্ছি। সেই প্রস্তুতি নিচ্ছি। তাই আপাতত কোনো পার্টি বা আনুষ্ঠানিকতা রাখিনি জন্মদিনকে ঘিরে। পারিবারিকভাবেই কিছুটা আয়োজন। তবে ঈদের পর ইচ্ছা আছে কাছের মানুষগুলোকে নিয়ে বসবো।’

জন্মদিনের প্রত্যাশা কী জানতে চাইলে তিনি বলেন, ‘জন্মদিনের প্রত্যাশা আজীবন যেন অভিনয় করে যেতে পারি। দর্শকদের মনের মতো করে নিজেকে পর্দায় তুলে ধরতে পারি। সবার দোয়া ও ভালোবাসা চাই।’

সাইমনের জন্ম কিশোরগঞ্জ জেলা শহরে। পরিচালক জাকির হোসেন রাজুর হাত ধরে চলচ্চিত্রে আগমন ঘটে এই সুদর্শন নায়কের। ‘সাগর শিকদার’ নামে চলচ্চিত্রের এক জুনিয়র শিল্পীর মাধ্যমে জাকির হোসেন রাজুর সাথে সাইমনের পরিচয় ঘটে। রাজু তাকে নায়ক বানানোর স্বপ্ন দেখান, সেই স্বপ্নে বিভোর হয়ে বারিধারায় একটি প্রতিষ্ঠানের চাকরি ছেড়ে অভিনয়ের প্রতি মনোযোগী হন সাইমন।

অবশেষে ২০১২ সালের দিকে আনন্দমেলা চলচ্চিত্রের প্রযোজনা ও জাকির হোসেন রাজুর পরিচালনায় ‘জ্বী হুজুর’ চলচ্চিত্রের নায়ক হিসেবে সাইমনের অভিষেক। তারপর থেকে বাজিমাত করেই চলেছেন তিনি। বিশেষ করে জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’ ছবি দিয়ে তিনি আলোচনায় আসেন। মন্দার চলচ্চিত্র বাজারেও এই ছবিটি দিয়ে মাহির সঙ্গে জুটি করে সাফল্য পান সাইমন। পাশাপাশি কেয়া ও মৌসুমি হামিদের বিপরীতে ‘ব্ল্যাকমানি’ ছবিতেও অভিনয় করে প্রশংসিত হন তিনি।

তার মুক্তিপ্রাপ্ত অন্যান্য ছবির মধ্যে রয়েছে ‘তোমার কাছে ঋণী’, ‘তুই শুধু আমার’, ‘স্বপ্ন ছোঁয়া’, ‘পুড়ে যায় মন’সহ বেশ কিছু। আগামী অক্টোবরে মুক্তি পাচ্ছে তার নতুন ছবি ‘চোখের দেখা’। পি এ কাজল পরিচালিত এই ছবিতে সাইমনের বিপরীতে প্রথমবারের মতো দেখা যাবে অহনাকে।

এছাড়াও বর্তমানে এ ডজনেরও বেশি ছবিতে কাজ করছেন এই নায়ক। তারমধ্যে উল্লেখযোগ্য, ‘তুই আমার’, ‘এতো প্রেম এতো মায়া’, ‘মায়াবিনী’, ‘ধুম ধাড়াক্কা’ ইত্যাদি উল্লেখযোগ্য। আর শাহীন সুমনের ‘আংটি’, ‘প্রবাসী ডন’, দেবাশীষ বিশ্বাসের ‘মন জ্বলে’ নামের নতুন কয়েকটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন।

প্রজন্মের জনপ্রিয় এই নায়কের জন্মদিনে জাগো নিউজ পরিবারের পক্ষ থেকে রইল শুভেচ্ছা। তার সাফল্যের পথচলা আরো বর্ণিল হোক-সেই শুভকামনা থাকল।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog