1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৬:১৭ অপরাহ্ন

ল্যান্ডনকে সরাসরি দেখা যাবে অপর প্রান্তের হাটাচলা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০১৬
  • ১৭২ বার

সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ল্যান্ডনক’-এর মাধ্যমে লোকেশনের সঙ্গে এখন থেকে আশেপাশের মানুষ ও বন্ধুদেরও দেখা যাবে। রাস্তায় মানুষ যেমন হাটাচলা করে, ঠিক তেমনি সেই অ্যাপ্লিকেশনটিতেও মানুষজনের হাটাচলা সরাসরি দেখা যাবে।

এছাড়া অ্যাপটি ব্যবহারকারীদের দিচ্ছে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা। এই অ্যাপের মাধ্যমে ব্যবহারকারী নিজেকে দেখার পাশাপাশি বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন এমনকি আশেপাশের মানুষদেরকেও ম্যাপে দেখতে পারবে, পাঠাতে পারবে ক্ষুদে বার্তাও।

ব্যবহারকারী চাইলে এখানে বন্ধু বানাতে পারবে, কে কে তার লোকেশন দেখতে পারবে তাও নির্ধারণ করতে পারবে। আবার ব্যবহারকারীর নিজ লোকেশন দেখা হতে অন্যকে বিরত রাখতে চাইলে তাকে আজীবন ব্লকও করে রাখতে পারবে। মোট কথা, কেউ না চাইলে তাকে ল্যন্ডনক এ দেখা সম্ভব হবে না।

একজন ব্যক্তি যে রেস্টুরেন্টে খাচ্ছেন সেটার এক্টিভিটি আপডেট করে দিলে সকল বন্ধু বান্ধব দেখতে পারবে তিনি কোথায় কি করছেন।পাশাপাশি ফেসবুকেও শেয়ার-এর অপশনও আছে।

অ্যাপ্লিকেশনটির পরবর্তী আপডেটগুলোতে থাকছে আরও নতুন সব ফিচার। ঘরে বসেই দেখা যাবে আশেপাশের ফুচকাওয়ালা কোথায় আছে। আবার কোনো ওয়েবসাইট থেকে অর্ডার করা প্রোডাক্ট নিয়ে ডেলিভারিম্যান এই মুহূর্তে কোথায় আছে তাও জানা যাবে।

অ্যাপ্লিকেশনটি সম্পর্কে বিস্তারিত তথ্য জানা যাবে তাদের ফেসবুক পেজ থেকেwww.facebook.com/landknock এই ঠিকানায় অথবা তাদের ওয়েবসাইট থেকেও বিস্তারিত জানা যাবে www.landknock.com এই ঠিকানা থেকে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog