1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫১ পূর্বাহ্ন

১০ দিনে প্রিয়াঙ্কার পারিশ্রমিক ১৫ কোটি রুপি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০১৬
  • ২৬৩ বার

যে কোনো প্রচার কর্মসূচির জন্য বলিউড তারকাদেরকে পেতে হলে প্রচারকর্মীদের পকেট থেকে বিশাল অঙ্কের অর্থ বেরিয়ে যায়। আসাম সরকারের ‘অসাম আসাম’ শীর্ষক পর্যটন প্রচারাভিযানে বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে নেওয়ার বেলায় এমনটা আবার ঘটছে।

জানা গেছে, ১০ দিন শুটিংয়ের জন্য ১৫ কোটি রুপি নিচ্ছেন প্রিয়াঙ্কা। প্রতিদিন তাকে দিতে হবে দেড় কোটি রুপি। আন্তর্জাতিক অঙ্গনে তার যে তারকাখ্যাতি তৈরি হয়েছে, তাতে এটা বিস্ময়কর নয় মোটেও। তবে এমন একজনই যে আসামের পর্যটনকে আরও বেশি মানুষের কাছে পৌঁছে দিতে সক্ষম, তা নিয়ে দ্বিমত নেই কারও।

তবুও এ প্রচারাভিযানে প্রিয়াঙ্কার এতো বিপুল পারিশ্রমিক হাঁকার ব্যাপারটি কেউ কেউ ভালোভাবে নিতে পারছেন না। অনেকে তার সমালোচনাও করেছেন। বিশেষ করে আসাম রাজ্যটি এমনিতেই বড়সড় অর্থনৈতিক মন্দায় ঘুরপাক খাচ্ছে। বেশকিছু সময় আগে ভয়াবহ বন্যায় রাজ্যটির ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। ওই অবস্থা থেকে উতরে উঠতে এখনও হিমশিম খাচ্ছে আসাম।

দুই মাস আগে গভর্নর জানান, রাজ্যের রাজস্ব বিভাগের ওপর বিরাট চাপ সৃষ্টি হয়েছে। বাজেটের চাহিদা পূরণ করার মতো অবস্থা নেই এখন। বেতন ও পেনশন দিতেও পারছে না রাজ্য সরকার। এ পরিস্থিতিতে বিশাল অঙ্কের সম্মানী নিয়ে নাকি পারিশ্রমিক ছাড়াই প্রিয়াঙ্কার কাজটা করা উচিত তা নিয়ে বিতর্ক তৈরি হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog