1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

জঙ্গিদের ধ্বংস ও তাদের দোসরদের বর্জন করার আহ্বান

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০১৬
  • ৩১১ বার

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, জঙ্গিমুক্ত সমাজ গড়তে দুই কৌশল নিতে হবে, জঙ্গিদের ধ্বংস করা এবং তাদের দোসরদের একঘরে করে বর্জন করা।

রাজধানীর একটি হোটেলে মঙ্গলবার একটি দৈনিক পত্রিকা আয়োজিত ‘শান্তির জন্য সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ’ বিষয়ে মুক্ত আলোচনায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ আহ্বান জানান।

মন্ত্রী বলেন, জঙ্গি লেবেল এঁটে কোনো নিরাপরাধী হত্যা হচ্ছে না। যারা জঙ্গিদের নিরাপরাধ বলে চালানোর চেষ্টা করছে, তারাই জঙ্গিদের দোসর। আর জঙ্গি দোসররা গণতন্ত্রের লেবেল এঁটে নিজেদের রাজনীতির মাঠে হালাল করতে চায়। সে কারণে জঙ্গি পুনঃউৎপাদন বন্ধ করা ও স্থায়ী শান্তির জন্য জঙ্গি ও তাদের দোসর উভয়কেই নির্মূল করতে হবে।

মেজর জেনারেল (অব.) শামীম চৌধুরীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে আলোচনায় অংশ নেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম ওবায়দুল মোক্তাদির চৌধুরী, অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলী আশরাফ, সংসদ সদস্য বি এম মোজাম্মেল এবং বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের উপ-উপাচার্য কলিম উল্লাহ।

এ ছাড়াও নর্থ সাউথ ইউনিভার্সিটির অধ্যাপক আব্দুর সেলিম, অধ্যাপক আতাউর রহমান, সাবেক কূটনীতিক ওয়ালিউর রহমান, নিম চন্দ্র ভৌমিক, পুলিশের সাবেক উপ-মহাপরিদর্শক নজরুল ইসলাম, বাংলাদেশ অবজারভারের সহযোগী সম্পাদক বদরুল আহসান এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দলের সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ আলোচনায় অংশ নেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog