1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ১৫ মে ২০২১, ০৪:৩৩ পূর্বাহ্ন

লস অ্যাঞ্জেলেসে স্থায়ী হচ্ছেন প্রিয়াঙ্কা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৩১ আগস্ট, ২০১৬
  • ৬৬ বার

এ সময়ে বলিউডের চেয়ে হলিউড থেকেই আশাব্যঞ্জক সব প্রস্তাব আসছে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার হাতে। আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো টু’র কাজ চলছে। এর কাজ নিয়ে তিনি ব্যস্ত।

‘কোয়ান্টিকো’র প্রথম মৌসুম বেশ জনপ্রিয় হয়েছে। এতে অ্যালেক্স পারিশ চরিত্রে অভিনয়ের জন্য দারুণ প্রশংসিত হন প্রিয়াঙ্কা। এবারের মৌসুমও ভালোভাবে চললে লস অ্যাঞ্জেলেসে নিজের অবস্থানের মেয়াদ বাড়াতে হবে তাকে।

ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় সাংবাদিকদের জানান, সব ঠিক থাকলে পাঁচ বছরের জন্য লস অ্যাঞ্জেলেসে স্থায়ী হচ্ছেন প্রিয়াঙ্কা। তবে এটা নির্ভর করছে ‘কোয়ান্টিকো টু’র সাফল্যের ওপর।

এদিকে বলিউড থেকেও প্রস্তাব পাচ্ছেন প্রিয়াঙ্কা। কিন্তু এগুলো খুব একটা টানেনি ৩৪ বছর বয়সী এই অভিনেত্রীকে। তাই কোনোটাতেই কাজ করতে হ্যাঁ বলেননি তিনি।

জানা গেছে, লস অ্যাঞ্জেলেসে একটি বাড়ি কিনেছেন প্রিয়াঙ্কা। ফলে থাকার জায়গা নিয়ে ভাবতে হচ্ছে না ‘বাজিরাও মাস্তানি’র অভিনেত্রীকে। স্থায়ী হলে তার জন্য হলিউডে নতুন নতুন কাজের সুযোগ তৈরি হবে বলে আশা করা হচ্ছে। কারণ এতে যাওয়া-আসার সময় বাঁচবে।

অন্যদিকে ভারতে প্রিয়াঙ্কার প্রযোজনা প্রতিষ্ঠান দেখভাল করছেন তার মা ড. মধু চোপড়া। তাদের প্রযোজনায় তৈরি হতে যাচ্ছে মারাঠি ছবি ‘ভেন্টিলেটর’। এর একটি গানেও কণ্ঠ দেবেন প্রিয়াঙ্কা। এ ছাড়া মা-মেয়ের বিশেষ উপস্থিতিও থাকবে বলে শোনা যাচ্ছে। মুখ্য চরিত্রে অভিনয় করবেন মারাঠি চলচ্চিত্র ও মঞ্চনাটকের বর্ষীয়ান অভিনয়শিল্পীরা। পরিচালনায় ‘ফেরারি কি সওয়ারি’খ্যাত রাজেশ মাপুষ্কর।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog