1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন

জাসদের ভুলের কারণে বঙ্গবন্ধুকে হত্যার ক্ষেত্র তৈরি হয়েছিল

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৭ নভেম্বর, ২০১৬
  • ৬১ বার

akbar-newsপ্রতিবেদক: জাসদের ভুল রাজনীতির কারণে বঙ্গবন্ধুকে হত্যার ক্ষেত্র তৈরি হয়েছিল বলে মন্তব্য করেছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক।

খালেদ মোশারফ বীরউত্তম স্মৃতি পরিষদ আয়োজিত সভায় সোমবার দুপুরে রাজধানীর কেন্দ্রীয় লাইব্রেরির শওকত ওসমান মিলনায়তনে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, ‘জাসদের ভুল রাজনীতির কারণে বঙ্গবন্ধুকে হত্যার ক্ষেত্র তৈরি হয়েছিল। অবশ্য পরে তারা এ ভুল স্বীকার করেছে। এই সুযোগ নিয়েছিলেন জিয়াউর রহমান। তিনি তার হত্যার সঙ্গে সরাসরি জড়িত ছিলেন। সেজন্য বাংলার মাটিতে তার বিচার করা হবে।’

খালেদ মোশাররফের মেয়ে মাহজাবিন খালেদ বলেন, খুনিরা সিপাহী বিপ্লবের নামে খালেদ মোশাররফ ও কর্নেলহুদাসহ আরো অনেককে হত্যা করে। বিএনপি ৭ নভেম্বরের সত্যকে ভুলভাবে উপস্থাপন করে এ প্রজন্মকে বিভ্রান্ত করতে চাচ্ছে। ৭ নভেম্বরের খুনিদের বিচার হতে হবে।

এ সময় অতিথি হিসেবে আরো ছিলেন ব্যরিষ্টার আমির-উল ইসলাম, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপত হারুন-অর রশিদ, বীর বীক্রম মাহাবুব, সেক্টর ৯ এর সাব সেক্টর কমান্ডার শচীন কর্মকার, জাতীয় প্রেসক্লাবের সভাপতি শফিকুর রহমান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ডা. এ বি এ আবদুল্লাহ, লেখক ও গবেষক মো, নাছির উদ্দিন বীর প্রতীক, সেক্টর কমান্ডার ফোরামের ট্রেজারার ড. এম.এস.এ মনছুর আহমেদ, প্রমূখ।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog