1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

বগুড়ায় তারেকের জন্মদিনের অনুষ্ঠানে মারামারি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২০ নভেম্বর, ২০১৬
  • ৩১৭ বার

প্রতিনিধি : বগুড়ায় তারেক রহমানের জন্মদিনের অনুষ্ঠানে হাতাহাতিতে বিএনপির স্থানীয় নেতাকর্মীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে। রোববার দুপুরে শহরের নবাববাড়ি রোডে জেলা বিএনপির কার্যালয়ের সামনের সড়কে কেক কাটার অনুষ্ঠানে ছবি তোলার সময় সামনে দাঁড়ানো নিয়ে গণ্ডগোলের সূত্রপাত হয় বলে পুলিশ ও প্রত‌্যক্ষদর্শীরা।

বগুড়া সদর ফাঁড়ির এসআই ফজলে এলাহী বলেন, হট্টগোল শুরু হওয়ার পর পুলিশ ধাওয়া দিয়ে বিএনপিকর্মীদের রাস্তা থেকে সরিয়ে দেয়।

এ সময় কিছু নেতাকর্মী জন্মদিনের কেকটি নিয়ে দ্রুত কার্যালয়ের দিকে চলে যান এবং পরে কেক কাটার আনুষ্ঠানিকতা সারা হয় বলে প্রত্যক্ষদর্শীরা জানান।

জেলা বিএনপি সভাপতি মো. সাইফুল ইসলাম, সাবেক সংসদ সদস্য হেলালুজ্জামান তালুকদার লালু, হাফিজুর রহমান, মোস্তফা আলী মুকুল, জেলা বিএনপির সেক্রেটারি জয়নাল আবেদিন চানও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নেতাদের বক্তব্য শেষে কেক কাটা শুরু হলে হঠাৎ নেতা-কর্মীদের মধ্যে হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে চেয়ার-টেবিলও ভাংচুর করা হয়। পরে পুলিশ ধাওয়া দিয়ে এবং লাঠিপেটা করে তাদের ছত্রভঙ্গ করে দেয়।

এসআই ফজলে এলাহী বলেন, “বিএনপিকর্মীদের মধ্যে হট্টগোল শুরু হলে ঘটনাস্থলে গিয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করছে।”

অবশ‌্য জেলা বিএনপির সভাপতি মো. সাইফুল ইসলাম বলেছেন, জন্মদিনের কেক কাটার অনুষ্ঠানে ‘কোনো কিছুই ঘটেনি’। পুলিশ শুধু ‘বাঁশি বাজিয়েছে’।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog