1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:১৬ পূর্বাহ্ন

আশরাফুলের হ্যাটট্রিকে গ্রুপসেরা বাংলাদেশ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ নভেম্বর, ২০১৬
  • ২৫১ বার

ক্রীড়া ডেস্ক : বাংলাদেশও ম্যাকাওকে ১৩-০ ব্যবধানে গুঁড়িয়ে দিয়ে এএইচএফ কাপ হকির পুল ‘এ’র সেরা হয়ে পরের পর্বে উঠেছে। হ্যাটট্রিকসহ পাঁচ গোল করলেন আশরাফুল ইসলাম। সারোয়ার, রোমানরাও আলো ছড়ালেন।
হংকংয়ের কিংস পার্ক হকি গ্রাউন্ডে বুধবার বাংলাদেশের জয়ে দ্বিতীয়, দশম ও একাদশ মিনিটে গোল করে হ্যাটট্রিক পূর্ণ করেন আশরাফুল। ৪০ ও ৫৮তম মিনিটে আরও দুই গোল করেন তিনি। এ ছাড়া সারোয়ার হোসেন তিনটি, রোমান সরকার দুটি, মাইনুল ইসলাম কৌশিক, জুবায়ের হাসান ও খোরশেদুর রহমান একটি করে গোল দেন।
টানা তিন জয়ে ৯ পয়েন্ট পুল ‘এ’র সেরা হলো এএইচএফ কাপ হকির হ্যাটট্রিক শিরোপা জয়ের মিশনে নামা বাংলাদেশ। মামুনুর রহমান চয়ন ও রাসেল মাহমুদ জিমির নৈপুণ্যে স্বাগতিক হংকংকে ৪-২ গোলে এ আসর শুরু করা বাংলাদেশ দ্বিতীয় ম্যাচে চাইনিজ-তাইপেকে একই ব্যবধানে হারায়।
প্রথমার্ধেই ছয় গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয় বাংলাদেশ। পেনাল্টি কর্নার থেকে দলকে এগিয়ে নেওয়ার আট মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন আশরাফুল। পরের মিনিটেই হ্যাটট্রিক পূরণের সঙ্গে স্কোরলাইনও ৩-০ করেন তিনি।
রোমান, সারোয়ার ও জুবায়েরের গোলে ৬-০ ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় বাংলাদেশ। আগের দুই ম্যাচ হেরে আসা ম্যাকাওকে দ্বিতীয়ার্ধে আরও কোণঠাসা করে ফেলেন রোমানরা। এ অর্ধের শুরুতে আশরাফুল আরও দুই গোল করলে বড় জয়ের পথে ছুটতে থাকে বাংলাদেশ। ৬১তম মিনিট থেকে যোগ করা সময়ের মধ্যে আরও পাঁচবার লক্ষ্যভেদ করে ম্যাকাওকে উড়িয়ে দেন খোরশেদরা।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog