1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. suzan36076@gmail.com : azad azad : azad azad
  3. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  4. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:২৪ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর সাথে দেখা করেছেন শামীম-আইভী

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ নভেম্বর, ২০১৬
  • ১৪১ বার

প্রতিবেদক : নারায়ণগঞ্জের স্থানীয় রাজনীতিতে ডা. সেলিনা হায়াৎ আইভী ও শামীম ওসমান পরস্পরের ঘোরতর প্রতিপক্ষ হলেও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সাথে দেখা করতে েএসে একসাথে ছবি তুলেছেন এই দুই নেতা।  এর আগের দিন মঙ্গলবার সন্ধ্যায় গণভবনে নারায়ণগঞ্জের বিভক্ত আওয়ামী লীগের দ্বন্দ্ব নিরসন করে দেন দলের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার গণভবনে নারায়ণগঞ্জের বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও সংসদ সদস্য শামীম ওসমানসহ তাদের অনুসারীদের মিলিয়ে দেওয়ার পর ফটোসেশনের আয়োজন করা হয়।

ফটোসেশনের এক্সক্লুসিভ কিছু ছবি বাংলা ট্রিবিউনের হাতে এসে পৌঁছেছে। ছবিগুলোয় দেখা যাচ্ছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের  নেতারাও রয়েছেন। নারায়ণগঞ্জের নেতাদের দ্বন্দ্ব নিরসনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতেই আইভী-শামীম একে অন্যের বিরুদ্ধে অভিযোগ, পাল্টা অভিযোগ করেন। দলীয় সভাপতি শেখ হাসিনার কঠোর হস্তক্ষেপে অভিযোগের পালা শেষ হয়।

এ সময় শেখ হাসিনা দু’জনকে ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দেন। একই সঙ্গে তিনি আইভীকে জয়ী করতে নারায়ণগঞ্জ আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করার নির্দেশ দেন। প্রায় দুই ঘণ্টার বৈঠক শেষে স্থানীয় নেতাকর্মীরা ঐকব্যবদ্ধ হয়ে আইভীকে বিজয়ী করার অঙ্গীকার করেন দলের সভাপতির কাছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog