1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন

নারায়নগঞ্জের নেতা-কর্মীদের নিয়ে ওবায়দুল কাদেরের বৈঠক

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩ ডিসেম্বর, ২০১৬
  • ১৬২ বার

প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় মেয়রপ্রার্থী সেলিনা হায়াৎ আইভীর সমর্থনে নারায়ণগঞ্জের অধিবাসী ঢাকার বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্রলীগ নেতা-কর্মীদের সঙ্গে বৈঠক করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

প্রায় দেড় ঘণ্টা ধরে চলা এই বৈঠকে আইভীর পক্ষে বাড়ি বাড়ি গিয়ে কাজ করার জন্য তিনি নেতা-কর্মীদের নির্দেশ দেন বলে জানিয়েছেন বৈঠকে উপস্থিত দলের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান।

তিনি বলেন, “ঢাকাস্থ নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের নেতা-কর্মীদের সঙ্গে সিটি নির্বাচন নিয়ে আলোচনা হয়েছে। ওখানে আমাদের দলের সাধারণ সম্পাদক তাদের নির্দেশ দিয়েছেন আইভীর পক্ষে কাজ করার জন্য বাড়ি বাড়ি যেতে; প্রত্যেকটি ভোটাররের কাছে গিয়ে ভোট চাইতে।”

ধানমণ্ডির ৩ নম্বর সড়কে দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এই বৈঠকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে দলীয় সমন্বয়কের দায়িত্ব পাওয়া আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক দীপু মনি ও আব্দুর রহমান ছাড়াও সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন ও ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগসহ রাজধানীর সব শাখা ছাত্রলীগের নেতারা।

বৈঠকে উপস্থিত আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বলেন, “আমাদের দলের মনোনীত প্রার্থীকে জেতাতে ছাত্রলীগকে কীভাবে কাজে লাগানো যায়- এই বিষয় নিয়ে কথা হয়েছে।

কাদের ভাই তাদেরকে বিভিন্ন পরামর্শ দিয়েছেন। ঢাকায় যারা বিভিন্ন প্রতিষ্ঠানে ছাত্রলীগের নেতা, তারা নিজ নিজ বাড়িতে গিয়ে এলাকার লোকজনের কাছে ভোট চাইতে বলেছেন।”

বৈঠক শেষে ছাত্রলীগ নেতা-কর্মীদের নিয়ে স্টার কাবাব হোটেরে দুপুরের খাবার খান কাদের ও আওয়ামী লীগের নেতারা।

দলের কোন্দলের মধ্যে নারায়ণগঞ্জের বর্তমান মেয়র আইভীকে প্রার্থী করেছে আওয়ামী লীগ; যদিও তৃণমূল পর্যায় থেকে ভিন্ন নাম প্রস্তাব করা হয়েছিল।

আইভীকে মনোনীত করার কয়েক দিন পর নারায়ণগঞ্জের নেতাদের সঙ্গে বৈঠক করে দলীয় সংসদ সদস্য এ কে এম শামীম ওসমানসহ স্থানীয় সব নেতাদের নৌকার প্রার্থীর পক্ষে এক হয়ে কাজ করার নির্দেশ দেন আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

নারায়ণগঞ্জে আগামী ২২ ডিসেম্বর অনুষ্ঠেয় এই নির্বাচনে বিএনপি প্রার্থী করেছে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন খানকে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog