1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ১০:০৪ অপরাহ্ন

আইভীকে সমর্থন জাতীয় পার্টির

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০১৬
  • ৯২ বার

প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে সমর্থন দিয়েছে সংসদে বিরোধী দল এইচ এম এরশাদের জাতীয় পার্টি। সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে আয়োজিত পার্টির কেন্দ্রীয় প্রতিনিধি দলের এক সংবাদ সম্মেলনে সমর্থন ঘোষণা করা হয়।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সাল চিশতী বলেন, “আইভী অনেক যোগ্য ও দক্ষ মেয়র প্রার্থী। তার নেতৃত্বে নারায়ণগঞ্জবাসীর ভাগ্যের উন্নয়ন আগে যেভাবে তিনি করেছেন, এবারও করবেন, সেই আশা আমরা করছি।”আইভী নারায়ণগঞ্জের অনেক উন্নয়ন করেছে। তার অসমাপ্ত সমাপ্ত করার জন্য নির্বাচনে জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদ তাকে সমর্থন দিয়েছেন।

নারায়ণগঞ্জে জাতীয় পার্টির নেতাকর্মীরা এর মধ্যে আইভীর পক্ষে গণসংযোগ শুরু করেছে বলে জানান তিনি।

ফয়সাল বলেন, “গত জাতীয় নির্বাচনে নারায়ণগঞ্জে জাতীয় পার্টির প্রার্থীর বিরুদ্ধে আওয়ামী লীগ কোনো প্রার্থী দেয়নি। নারায়ণগঞ্জে আমাদের পার্টির অবস্থানও অনেক শক্ত। সে অবস্থায় দাঁড়িয়ে আমরা আইভীর প্রতি সমর্থন জানাচ্ছি।”

নির্বাচনের তিন দিন বাকি থাকতে সমর্থন দেওয়ার বিষয়টি সাংবাদিকরা নজরে আনলে জাতীয় পার্টির এই নেতা বলেন, “আজকে আমরা আনুষ্ঠানিক সমর্থনের কথা জানাচ্ছি। ইতোপূর্বে আমাদের দলের নেতা-কর্মীরা তার পক্ষে প্রচার-প্রচারণা শুরু করে দিয়েছেন।”

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের প্রার্থীকে সমর্থনের জন্য জাতীয় পার্টিকে ধন্যবাদ জানান মহানগর আওয়ামী মহিলা লীগের সভাপতি শিরিন বেগম।

অন্যদের মধ্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য আব্দুস সবুর, মীর আকতার রসুল ও হাজী সাইফুদ্দিন আহম্মেদ লিমন, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু ও আলমগীর সিকদার, সাংগঠনিক সম্পাদক জসিমউদ্দীন ভূইয়া এসময় উপস্থিত ছিলেন।

এর আগে জাতীয় পার্টির নেতৃবৃন্দ নগরীর দুই নং রেলগেইট এলাকায় আইভীর পক্ষে লিফলেট বিতরণ করে ভোট চান।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog