1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৪১ পূর্বাহ্ন

নিঃসংকোচে ভোটকেন্দ্রে যান : শাহনেওয়াজ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০১৬
  • ৭৯ বার

প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ভোটের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে বলে  জানিয়েছেন নির্বাচন কমিশনার মো. শাহনেওয়াজ। পাশাপাশি অভিজ্ঞতা কাজে লাগিয়ে নারায়ণগঞ্জে সুন্দর নির্বাচন উপহার দেওয়ার আশাও প্রকাশ করেছেন। সোমবার নিজের কার্যালয়ে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

ভোটারদের নিঃসংকোচে ভোটকেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, “কেউ যদি কোনো গোলমাল করার চেষ্টা করে কোনো ছাড় দেওয়া হবে না। সবাই দেখবে নির্বাচনটায় আমরা শক্ত অবস্থান নিয়েছি এবং অভিজ্ঞতার ভাণ্ডার উজাড় করে দিয়ে আমরা একটা সুন্দর নির্বাচন করছি।”

এক প্রশ্নের জবাবে শাহনেওয়াজ জানান, ভোট নিয়ে প্রতিদ্বন্দ্বিরা শঙ্কা করতেই পারেন, তবে কমিশন সার্বিকভাবে ভালো নির্বাচনের জন্য যত ধরনের প্রস্তুতি নেওয়া দরকার সবই ব্যবস্থা নেবে।

“গতবারও অনেক শঙ্কা করা হয়েছিল, কিন্তু আদৌ সে রকম কিছু ঘটেনি। এবারও আলাদা কোনো ব্যবস্থা না নিয়ে সবার জন্যে নির্বিঘ্ন পরিবেশ নিশ্চিত করছি আমরা। আইন শৃঙ্খলাবাহিনীর সদস্য বাড়ানো হবে, তৎপরতাও বাড়ানো হবে।”

নির্বিঘ্নে নারায়ণগঞ্জ নির্বাচন সম্পন্ন করতে কমিশনের শক্ত অবস্থানে থাকার কথা জানিয়ে তিনি বলেন, “কোনো গোলমাল ও অনিয়ম সহ্য করা হবে না। আমরা শঙ্কার অবস্থানে নেই; নিঃসংকোচে সবাইকে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার ব্যবস্থা থাকবে। ভোটারদের আহ্বান জানাই-আপনার ভীত হবেন না, নির্বিঘ্নে ভোট দিতে আসবেন।”

এ নির্বাচন কমিশনার জানান, আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সোমবার থেকে নারায়ণগঞ্জে বিজিবি মোতায়েন করা হয়েছে; প্রতিটি ওয়ার্ডে নির্বাহী হাকিম থাকবেন।

ভোটের সুষ্ঠু পরিবেশ বজায় রাখতে প্রয়োজনীয় নির্দেশনাও দেওয়া হয়েছে বলে তিনি জানান।

আগামী ২২ ডিসেম্বর সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত নারায়ণগঞ্জে ভোট চলবে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog