1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৮ পূর্বাহ্ন

নির্বাচন সুষ্ঠভাবে হয়েছে, আমরা ওয়াদা পালন করেছি : ওবায়দুল কাদের

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ ডিসেম্বর, ২০১৬
  • ১৫৪ বার

প্রতিবেদক : নাসিক নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করে শেখ হাসিনা তার ওয়াদা রক্ষা করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বৃহস্পতিবার নারায়ণগঞ্জে ভোট গ্রহণ শেষে রাজধানীর ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে করা সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের আরও  বলেন, ‘নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন সুষ্ঠু, নিরপেক্ষ এবং উৎসবমুখর পরিবেশে হবে- এটা আমরা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জাতির কাছে ওয়াদা করেছিলাম।  সে ওয়াদা আমরা পালন করেছি।

তিনি বলেন, ‘শান্তিপূর্ণ নির্বাচনের এটা একটা রেকর্ড হয়েছে বলে আমি মনে করি। এই নির্বাচন সুষ্ঠু, শান্তিপূর্ণ হবে কিনা এরকম জল্পনা-কল্পনা ছিল অনেকের। সব জল্পনা-কল্পনা অমূলক হয়েছে।”

নির্বাচন সুষ্ঠু হয়েছে, বিএনপির এই বক্তব্যকে কিভাবে দেখেন জানতে চাইলে কাদের বলেন, “শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্ব এবং তিনি যে গণতন্ত্রের মানসকন্যা- এটা তার প্রমাণ।

শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে সংশ্লিষ্ট সবাইকে ধন‌্যবাদ জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, ‘এই অবাধ, নিরপেক্ষ সুষ্ঠু নির্বাচনের জন্য নারায়ণগঞ্জবাসীকে আন্তরিক অভিনন্দন জানাই। পাশাপশি সফল নির্বাচন পরিচালনার জন্য নির্বাচন কমিশনকেও অভিনন্দন জানাই। আমরা আশাবাদী জনগণের রায়ে আমাদের প্রার্থী বিজয়ী হবে।”

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, দীপু মনি, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, এনামুল হক শামীম প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog