1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:৪৯ অপরাহ্ন

বিপিএল এ আমব্রিনের বাজিমাত

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৮ ডিসেম্বর, ২০১৬
  • ১০০ বার

বিনোদন ডেস্ক : ২০০৮ সালে এনটিভির মিউজিক ইউফোনি লাইভ অনুষ্ঠানের মাধ্যমে উপস্থাপনা শুরু করেছিলেন আমব্রিন। সেদিন আমব্রিনের অতিথি ছিলেন জনপ্রিয় সংগীতশিল্পী ন্যান্সি। জীবনের প্রথম উপস্থাপনা, আবার সেটা সরাসরি সম্প্রচারিত, তাই অনুষ্ঠানের আগের রাতে ঠিকমতো ঘুমাতে পারেননি আমব্রিন। খুব বেশি নার্ভাস ছিলেন।

সেই আমব্রিনই এ বছর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) চতুর্থ আসরে উপস্থাপনা করে বাজিমাত করেছেন। বিপিএলের তৃতীয় আসরেও তিনি ছিলেন, তবে এবার নিজেই নিজেকে ছাড়িয়ে গেছেন। বিপিএলে উপস্থাপনা করে দেশে তো বটেই, আন্তর্জাতিকভাবেও পরিচিতি পেয়েছেন তিনি।

বিদেশি চ্যানেলেও উপস্থাপনায় দেখা গেছে আমব্রিনকে। এ নিয়ে আমব্রিনের উচ্ছ্বাসের কমতি ছিল না। এটা তাঁর দীর্ঘদিনের স্বপ্ন ছিলও বলে এনটিভি অনলাইনকে জানিয়েছিলেন তিনি।

এ বছর উপস্থাপনা করে যেমন দ্বিগুণ প্রশংসা তিনি কুড়িয়েছেন; পোশাক, চুলের স্টাইল, গেটআপ, মেকআপ নিয়েও আলোচিত হয়েছেন আমব্রিন। অনেকে কড়া সমালোচনা করেছেন। তবে আমব্রিন সোজাসাপ্টা উত্তর দিয়েছেন, ‘আমি খুব পজিটিভ গার্ল। সবকিছু স্বাভাবিকভাবে নিতে পারি। যাঁর ভালো লেগেছে, সে ভালোই বলবে, আর যাঁর খারাপ লেগেছে সে সেটাই বলবে। এ বিষয় নিয়ে আমি বেশি কিছু ভাবি না। আমি শুধু আমার কাজটা ঠিকমতো করতে চাই।’

এখন বেশ কিছু টেলিভিশন চ্যানেলে আমব্রিনের উপস্থাপনায় অনুষ্ঠান প্রচারিত হচ্ছে। এর মধ্যে আমব্রিনের প্রিয়, চলচ্চিত্রবিষয়ক অনুষ্ঠান ‘সিনেমা এক্সপ্রেস’। আমব্রিন বললেন, “চলচ্চিত্র আমি অনেক পছন্দ করি। আমাদের দেশের চলচ্চিত্রের আলাদা ঐতিহ্য রয়েছে। মাঝখানে চলচ্চিত্রের অবস্থা খারাপ হলেও এখন আবার এগিয়ে চলেছে।

চলচ্চিত্রে অভিনয় করার অনেক প্রস্তাবও আমি পেয়েছি। তবে শাকিব খানের সঙ্গে অভিনয়ের সুযোগ পেলে হাতছাড়া করব না, একবাক্যে ‘হ্যাঁ’ বলে দেবো। তবে উপস্থাপনা আমার জীবনের প্রধান লক্ষ্য। এটা আমি সব সময় বলি।’

উপস্থাপনা ২০০৮ সাল থেকে শুরু করলেও নিজের ব্যবসার কাজে ব্যস্ত থাকায় মাঝখানে কয়েক বছর মিডিয়ায় অনিয়মিত ছিলেন আমব্রিন। তবে এখন তিনি নিয়মিত। আর জানালেন, কাজের ব্যাপারেও খুবই সিরিয়াস। নিজের স্বপ্ন পূরণের পথে হাঁটছেন তিনি।

এখন সামনের দিনগুলোর জন্য অপেক্ষা। আর দেখার বিষয়, আমব্রিন তাঁর কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন কি না? আর পেলেও সেটা কত দিন লাগবে? নতুন বছরে আমব্রিনকে কি শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে? বাকিটা সময়ই বলে দেবে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog