1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:১১ পূর্বাহ্ন

আমি দায়িত্ব নেয়া পর্যন্ত শক্ত থাকুন : নেতানিয়াহুকে ট্রাম্প

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০১৬
  • ২৪৯ বার

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আগামী মাসে দায়িত্ব না নেওয়া পর্যন্ত ইসরায়েলকে ইহুদি বসতি স্থাপনের ব‌্যাপারে শক্ত অবস্থান ধরে রাখার আহ্বান জানিয়েছেন। জাতিসংঘ নিরাপত্তা পরিষদে অধিকৃত পশ্চিম তীরে ইহুদি বসতি স্থাপন বিরোধী প্রস্তাবনা পাসের মুখে ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু বুধবার সংযুক্ত পূর্ব জেরুজালেমে ইসরাইলিদের জন‌্য শত শত নতুন বাড়ি নির্মাণের পদক্ষেপ অনুমোদন করা থেকে সরে আসেন।

ইসরায়েলি বসতি স্থাপনের বিষয়টি নিয়ে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী একটি বক্তব‌্য দেওয়ার আগ মুহূর্তে নেতানিয়াহু এ পদক্ষেপ নিলেন।

ঠিক এ সময়ই নতুন এক টুইট বার্তায় ডোনাল্ড ট্রাম্প ইসরায়েলকে শক্ত থাকার আহ্বান জানিয়ে বলেছেন, সামনে ইসরায়েলের জন‌্য আরও ভাল দিন আসছে।

জাতিসংঘে গত সপ্তাহে ইসরায়েলের ইহুদি বসতি স্থাপন বিরোধী প্রস্তাবনা নিয়ে ভোটাভুটির কথা উল্লেখ করে ট্রাম্প অভিযোগ করে বলেন, ইসরায়েলের সঙ্গে অমর্যাদা এবং অশ্রদ্ধাপূর্ণ আচরণ করা হয়েছে। বুধবার সকালে নিউ ইয়র্ক টাইমে ইস্যু করা দুটি টুইটে ট্রাম্প বলেন, “আমরা এরকমভাবে ইসরায়েলের অমর্যাদা হতে দিতে পারি না।”

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog