1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০২:৫৬ অপরাহ্ন

জামিন পেলেন কল‌্যাণ কোরাইয়া

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ জানুয়ারী, ২০১৭
  • ২১৩ বার

প্রতিবেদক : গাড়ির ধাক্কায় আলোকচিত্রী জিয়া ইসলাম আহত হওয়ার ঘটনায় গ্রেপ্তার অভিনেতা কল‌্যাণ কোরাইয়াকে অন্তবর্তীকালীন জামিন পেয়েছেন। ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম কায়সারুল ইসলাম সোমবার আসামিপক্ষের আবেদনের শুনানি করে কল‌্যাণের জামিন মঞ্জুর করেন।

বাদীপক্ষের অন‌্যতম আইনজীবী শুভ্র সিনহা রায় রনি জানান, দুই হাজার টাকা মুচলেকায় মামলার তদন্ত প্রতিবেদন অর্থাৎ অভিযোগপত্র অথবা চূড়ান্ত প্রতিবেদন আদালতে দাখিল পর্যন্ত জামিনে থাকতে পারবেন কল‌্যাণ কোরাইয়া।

বাদীপক্ষের অপর আইনজীবী প্রশান্ত কর্মকার  জানান, আসামিকে কারাফটকে জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য যুক্ত করে এ মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার এস আই ওমর ফারুক খান সোমবার আদালতে প্রতিবেদন দিয়েছেন।

“সেখানে তদন্ত কর্মকর্তা বলেছেন, জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়া গেছে। গুরুত্বপূর্ণ বেশ কিছু তথ্যও মিলেছে, যা যাচাই বাছাই করা হচ্ছে।”

তারপরও এ মামলার সবগুলো ধারাই জামিনযোগ্য বলে বিচারক আসামিকে জামিন দিয়েছেন বলে জানান প্রশান্ত।

গত ৯ জানুয়ারি মধ্যরাতে রাজধানীর পান্থপথে বসুন্ধরা সিটির সামনে প্রাইভেট কারের ধাক্কায় আহত হন মোটর সাইকেলে থাকা জিয়া। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কল‌্যাণও সেখানে গিয়েছিলেন।

পরদিন সন্ধ‌্যায় এই অভিনেতা ফেইসবুকে ‘আই এম ইনোসেন্ট’ লিখে স্ট‌্যাটাস দিলে তা অনেকের নজরে পড়ে। পুলিশও জিজ্ঞাসাবাদের জন‌্য তাকে থানায় ডেকে নেয়।

এরই মধ‌্যে প্রথম আলোর নিরাপত্তা ব‌্যবস্থাপক অবসরপ্রাপ্ত মেজর সাজ্জাদুল কবির কলাবাগান থানায় কল‌্যাণের নামে মামলা করেন। রাতেই কল‌্যাণকে গ্রেপ্তার করার কথা জানানো হয় পুলিশের পক্ষ থেকে।

গত ১১ জানুয়ারি কল্যাণকে আদালতে তোলা হলে রিমান্ড ও জামিনের আবেদন নাকচ করে তাকে তিন কার্যদিবসের মধ্যে কারাফটকে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেয় আদালত।

পরে গত রোববার কল্যাণের পক্ষে তার নতুন আইনজীবী ফারুক মিয়া জামিনের আবেদন করলেও সেদিন জিজ্ঞাসাবাদ সংক্রান্ত পুলিশ প্রতিবেদন আদালতে না আসায় এবং আসামির আগের আইনজীবীর অনুমতি না নিয়ে নতুন আইনজীবী আবেদন করায় বাদীপক্ষের আইনজীবীরা জামিনের বিরোধিতা করেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog