1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. suzan36076@gmail.com : azad azad : azad azad
  3. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  4. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৫:০৪ অপরাহ্ন

ফাঁকা আসনে অন্যরা বসতে পারবেন: ট্রাম্প

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ জানুয়ারী, ২০১৭
  • ৫৭ বার

আন্তর্জাতিক ডেস্ক : ডেমোক্রেটিক আইনপ্রণেতাদের অভিষেক অনুষ্ঠান বর্জনের হিড়িকে ডোনাল্ড ট্রাম্প চিন্তিত নন ট্রাম্প। বরাং ট্রাম্প বলছেন কিছু লোক তাঁর অভিষেক অনুষ্ঠানে না এলে তাতে তিনি খুশি। কারণ, ফাঁকা আসনগুলোতে অন্যদের বসতে দেওয়া যাবে।  বিজনেস ইনসাইডারের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

এদিকে বুধবার ফক্স নিউজকে দেওয়া সাক্ষাৎকারে ট্রাম্প বলেন, যত লোক না আসবে, তত ভালো। কারণ, আসনের খুব সংকট। অভিষেকে যাঁরা আসবেন না, তাঁরা তাঁদের টিকিটগুলো তাঁকে দিয়ে দেবেন বলে আশা ট্রাম্পের।

ক্ষমতা হস্তান্তর-প্রক্রিয়ায় যুক্ত ট্রাম্পের দলও এ বিষয়ে প্রতিক্রিয়া জানিয়েছে। তারা বলেছে, কোনো ডেমোক্রেটিক আইনপ্রণেতা অভিষেক অনুষ্ঠানে না এলে তাঁর আসনটি অন্যদের দেওয়া যাবে।

নাগরিক অধিকার আন্দোলনের বিশিষ্ট নেতা জন লুইসসহ অন্যদের নিয়ে ট্রাম্পের ‘আক্রমণাত্মক মন্তব্যের’ প্রতিবাদে ডেমোক্রেটিক কংগ্রেস সদস্যদের একাংশ ট্রাম্পের অভিষেক অনুষ্ঠানে থাকছেন না বলে জানিয়ে দিয়েছেন। ট্রাম্পের অভিষেক বর্জন করতে যাওয়া ডেমোক্রেটিক আইনপ্রণেতার সংখ্যা ৫০ জনের বেশি হবে।

কাল শুক্রবার প্রেসিডেন্ট হিসেবে শপথ নেবেন ট্রাম্প। ট্রাম্পের অভিষেকে আট থেকে নয় লাখ লোক অংশ নিতে পারে বলে ধারণা করা হচ্ছে। এই সংখ্যা বারাক ওবামার ২০০৯ সালের অভিষেকে অংশগ্রহণকারীদের অর্ধেক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog