1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১, ০৪:১৭ অপরাহ্ন

সুন্দরবন রক্ষার হরতালে বিএনপির সমর্থন

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২২ জানুয়ারী, ২০১৭
  • ৮৯ বার

প্রতিবেদক : সুন্দরবন রক্ষার দাবিতে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ রক্ষা জাতীয় কমিটির হরতাল ও ধর্মঘটে সর্বাত্মক সমর্থন জানিয়েছে বিএনপি। ২৬ জানুয়ারি বৃহস্পতিবার ঢাকায় অর্ধদিবস এ হরতাল আহ্বান করা হয়েছে।

রোববার দুপুর ১২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ সমর্থনের কথা জানান ।

তিনি বলেন, ‘দেশের পক্ষে মানুষের জন্য রামপাল বিদ্যুৎকেন্দ্র নির্মাণ প্রকল্প থেকে সরকার সরে না আসায় তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ রক্ষা জাতীয় কমিটি যে হরতাল ও সর্বাত্মক ধর্মঘট ডেকেছে বিএনপির পক্ষ থেকে সর্বাত্মক সমর্থন ঘোষণা করছি।’

তিনি আরও বলেন, অগণতান্ত্রিক তাবেদার শক্তি শুধুমাত্র প্রভুদের মন রক্ষায় রামপাল প্রকল্প বাস্তবায়ন করতে গেলে এর বিরুদ্ধে দেশপ্রেমিক জনগণ আরেকটি মুক্তিযুদ্ধ শুরু করবে।

সুইজারল্যান্ডের দাভোসে বিশ্ব অর্থনৈতিক ফোরামে রামপাল প্রকল্প নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে তথ্য দিয়েছেন তা সঠিক নয় বলে দাবি করেন রিজভী।

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, সরকারের উচিত সত্য স্বীকার করে এই প্রকল্প থেকে সরে আসা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, আবুল খায়ের ভুইয়া, আতাউর রহমান ঢালী, কেন্দ্রীয় নেতা শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, আব্দুস সালাম আজাদ, ওয়ারেছ মামুন, মুনির হোসেন, বেলাল হোসেন, তাইফুল ইসলাম টিপু প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog