1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

আরাফাত সানির বিরুদ্ধে যৌতুকের মামলা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৩ জানুয়ারী, ২০১৭
  • ৩১৫ বার

ক্রীড়া ডেস্ক : ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে তথ্য ও যোগাযোগপ্রযুক্তি আইনে মামলা করার পর এবার যৌতুকের দাবিতে মারধরের অভিযোগে আদালতে আরেকটি মামলা করেছেন তার স্ত্রী হিসেবে পরিচয় দেওয়া সেই তরুণী। ঢাকার মহানগর হাকিম রায়হানুল ইসলাম সোমবার নালিশি মামলাটি আমলে নিয়ে সানির বিরুদ্ধে সমন জারির আদেশ দিয়েছেন। সানিকে ৫ এপ্রিলের মধ‌্যে আদালতে হাজির হয়ে তার ব‌্যাখ‌্যা দিতে বলা হয়েছে।

১৯৮০ সালের যৌতুক নিরোধ আইনে করা এ মামলায় ২০ লাখ টাকা যৌতুকের দাবিতে মারধর করার অভিযোগ আনা হয়েছে আরাফাত সানির বিরুদ্ধে।

বাদীর আইনজীবী মো. কামাল উদ্দিন বলছেন, আরাফাত সানির সঙ্গে ২০১৪ সালের ৪ ডিসেম্বর ওই তরুণীর বিয়ে হয়। বিয়ের পর তারা বাসা ভাড়া নিয়ে একসঙ্গে থেকেছেন। একসঙ্গে তারা বিদেশে বেড়াতেও গিয়েছেন।

ওই তরুণীর অভিযোগ, সানির পরিবার তাদের বিয়ে মেনে না নেওয়ায় তাকে তুলে নেওয়া হয়নি। এক পর্যায়ে সানি তার কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন এবং টাকা দিলে ঘরে তুলে নেবেন বলে জানান। যৌতুকের দাবিতে তাকে মারধরও করা হয়।

মামলার আর্জিতে আরাফাত সানির মা নার্গিস বেগমকেও আসামি করার আবেদন করেছিলেন ওই তরুণী। তবে আদালত কেবল সানির বিরুদ্ধে মামলা আমলে নিয়েছে বলে আইনজীবী কামাল উদ্দিন জানান।

এর আগে গত ৫ জানুয়ারি ওই তরুণী তথ্য-প্রযুক্তি আইনে একটি মামলা করেন, যে মামলায় রোববার আমিনবাজার থেকে ক্রিকেটার সানিকে গ্রেপ্তার করে পুলিশ।
রোববার দুপুরে সানিকে আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা রিমান্ড চাইলে মহানগর হাকিম প্রণব কুমার হুই এক দিনের হেফাজতে নিয়ে এই ক্রিকেটারকে জিজ্ঞাসাবাদের অনুমতি দেন।

তথ‌্যপ্রযুক্তি আইনের মামলার এজাহারে বলা হয়েছে, সাত বছর আগে পরিচয়ের পর সানির সঙ্গে ওই তরুণীর প্রেম হয়। ২০১৪ সালের ডিসেম্বরে তারা পরিবারকে না জানিয়ে বিয়ে করেন। এরপর বিয়ের বিষয়টি পরিবারকে জানিয়ে আনুষ্ঠানিকভাবে তুলে নেওয়ার কথা বললেও সানি সময় ক্ষেপণ করতে থাকেন।

২১ বছর বয়সী ওই তরুণীর অভিযোগ, তিনি আনুষ্ঠানিকভাবে স্ত্রী হিসেবে তাকে তুলে নেওয়ার জন‌্য চাপ দিলে গত বছর জুন মাসে সানি ফেইসবুকে একটি ভুয়া অ‌্যাকাউন্ট খুলে মেসেঞ্জারে তাদের কিছু অন্তরঙ্গ ছবি পাঠান এবং নানাভাবে হুমকি দিতে শুরু করেন।

তবে সানির মা নার্গিস আক্তারের দাবি, টাকার লোভে ওই মেয়ে তাকে ‘ফাঁসানোর’ চেষ্টা করছে।

বাংলাদেশ জাতীয় দলে বাঁহাতি স্পিনার সানির অভিষেক হয় ২০১৪ সালে। দেশের হয়ে সর্বশেষ তিনি খেলেছেন গতবছর টি-টোয়েন্টি বিশ্বকাপে। তার আগে ২০১৫ সালের নভেম্বরে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজে দেশের হয়ে শেষ ওয়ানডে খেলেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog