1. sardardhaka@yahoo.com : adminmoha :
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৩ পূর্বাহ্ন

শাহরুখকে দেখতে এসে ভক্তের মৃত্যু

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০১৭
  • ১৭৩ বার

বিনোদন ডেস্ক : ভারতের ভাদোদরা রেল স্টেশনে শাহরুখ খানকে এক নজর দেখতে এসে হৃদক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন এক ভক্ত।  সামনেই মুক্তি পাচ্ছে শাহরুখের নতুন সিনেমা ‘রইস’। ছবির প্রচারণায় ভারতেন বিভিন্ন অঞ্চলে ঘুরে বেড়াচ্ছেন শাহরুখ খান ও ‘রইস’ এর দল। যেখানেই যাচ্ছেন ভক্তদের ভীড় ছেঁকে ধরছে শাহরুখকে। ভক্তের এমন মৃত্যুর ঘটনায় শোকাহত হয়েছেন তিনি।

আইএনএস জানায়, ছবির প্রচারণায় ভারতের ভাদোদরা রেল স্টেশনে এসে থামে ‘রইস’ এর দল। শাহরুখকে দেখতে স্ত্রী ও কন্যাকে নিয়ে স্টেশনে আসেন স্থানীয় সমাজকর্মী ফরিদ খান পাঠান। এ সময় হঠাৎ করেই হৃদক্রিয়ায় আক্রান্ত হয়ে পড়েন তিনি। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া এক সাক্ষাতকারে শাহরুখ বলেন, “আমাদের দলের সঙ্গে একজন ছিলেন যার সঙ্গে দেখা করতে তার এক আত্মীয় এসেছিলেন। তিনি ছিলেন হৃদরোগে আক্রান্ত। এটা খুবই দুঃখজনক যে সে এভাবে তার কাছের আত্মীয়কে হারালেন। আমাদের সবারই খুব খারাপ লাগছে।”

এ সময় শাহরুখকে এক নজর দেখতে আসা জনতার ভীড় ঠেকাতে পুলিশের লাঠিচার্জের মুখে বেশ ক’জন আহত হয়। তাদের উদ্দেশ্যেও দুঃখ প্রকাশ করছেন শাহরুখ। তিনি বলেন, “আমার প্রার্থনা তাদের সঙ্গে থাকবে। সৃষ্টিকর্তা তাদের মঙ্গল করুক।”

এই ঘটনার নিন্দা করতে গিয়ে শাহরুখকে দাউদ ইব্রাহিম-এর সঙ্গে তুলনা করেছেন বিজেপির শীর্ষস্থানীয় নেতা।

দলটির সাধারণ সভাপতি কৈলাস বিজয়বর্গীয় এব্যাপারে বলেন, “দাউদ ইব্রাহিম যদি রাস্তায় আসেন, তবে তাকে দেখতেও এমন ভীড় হবে। ভীড়ের পরিমাণ জনপ্রিয়তার পরিমাপক হতে পারেনা। এর বেশি আর কিছু বলবো না। আপনারা বুঝে নিন, আমি কী বলতে চাইছি।”

২৫ জানুয়ারি মুক্তি পাবে শাহরুখ খান ও মাহিরা খান অভিনীত, বহুল প্রতীক্ষিত ‘রইস’ সিনেমাটি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog