1. sardardhaka@yahoo.com : adminmoha :
বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারী ২০২৩, ০৫:১৩ পূর্বাহ্ন

টেক্সাস রেডিওতে নিষিদ্ধ ম্যাডোনার গান!

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী, ২০১৭
  • ২৫৬ বার

বিনোদন ডেস্ক : ট্রাম্প-বিরোধী নারী সমাবেশে দেওয়া ‘সরকার-বিরোধী’ বক্তব্যের জেরে মার্কিন একটি রেডিও স্টেশনে নিষিদ্ধ হলেন সংগীতশিল্পী ম্যাডোনা।  প্রেসিডেন্ট হিসেবে অভিষেক ও শপথগ্রহণের আগে থেকেই বিনোদন তারকাদের তোপের মুখে ছিলেন ডোনাল্ড ট্রাম্প। ট্রাম্পের অভিষেকে গান গাওয়ায় এক গায়িকাকে বর্জনের ঘটনাও ঘটেছে মার্কিন বিনোদন জগতে।

ফক্স নিউজ জানায়, রোববার অনুষ্ঠিত ‘ট্রাম্প-বিরোধী’ নারী সমাবেশে বক্তৃতা দেয়ার সময় ‘হোয়াইট-হাউজ’ উড়িয়ে দেয়ার কথ বলেন ম্যাডোনা। এ বক্তব্যকে ‘অ-মার্কিনসুলভ’ আখ্যা দিয়ে স্টেশন থেকে ম্যাডোনার গান বর্জনের ঘোষণা দিয়েছে ট্রেক্সাসের একটি বেতার প্রতিষ্ঠান।

প্রতিষ্ঠানটির ম্যানেজার টেরি থমাস বলেন, “আমাদের হিট লিস্ট থেকে ম্যাডোনার সব গান বাদ দেয়া হয়েছে। এ সিদ্ধান্তের সঙ্গে রাজনীতির কোনো সম্পর্ক নেই। এটা দেশপ্রেমের  বিষয়। আমরা এমন একজন শিল্পীর গান চালাতে চাই না যিনি তার দেশকে অসম্মান করে কথা বলেন এবং ‘অ-মার্কিনি সুলভ’ আচরণ করেন।”

এদিকে হোয়াইট হাউজের সাবেক স্পিকার নিউট গিংরিচ বলেন, “বিক্ষোভের নামে যারা নাশকতা করছে তারা আসলে বামপন্থী ফ্যাসিস্ট। ম্যাডোনাও তাদের একজন। আপত্তিকর বক্তব্যের জন্য তাকে গ্রেফতার করা উচিৎ।”

তবে ম্যাডোনা জানান, তার পুরো বক্তব্যকে বাদ দিয়ে শুধুমাত্র এর একটি অংশকে উল্লেখ করে তার নামে অপপ্রচার চালানো হচ্ছে। তিনি বলেন, “আমি কোনো ধরণের নাশকতা ছড়াচ্ছি না। আমার বক্তব্যে উগ্র কিছু ছিলো কিনা তা বুঝতে হলে পুরোটা আগে শুনতে হবে আপনাদের। শুধূমাত্র একটি লাইন শুনেই কোনো সিদ্ধান্ত নেয়া ঠিক হবে না।”

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog