1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:৩৯ অপরাহ্ন

বাংলাদেশের বিপক্ষে ভারত ‘এ’ দলে ৩ স্পিনার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৯ জানুয়ারী, ২০১৭
  • ৯৩ বার

প্রতিবেদক : বাংলাদেশের একমাত্র প্রস্তুতি ম্যাচের প্রতিপক্ষ ভারত ‘এ’ দলে ডাক পেয়েছেন তিন বিশেষজ্ঞ স্পিনার জয়ন্ত যাদব, শাহবাজ নাদিম ও কুলদিপ যাদব। আগামী ৫ ফেব্রুয়ারি সিকান্দারাবাদে শুরু হবে দুই দিনের প্রস্তুতি ম্যাচ। স্বাগতিক দলকে নেতৃত্ব দেবেন অভিনব মুকুন্দ। ১৪ সদস্যের দলে ডাক পেয়েছেন তিন উইকেটরক্ষক-ব্যাটসম্যান রিশান্ত পান্ত, ইশান কিশান ও নিতিন সাইনি।

গত ডিসেম্বরে ইংল্যান্ডের বিপক্ষে পঞ্চম ও শেষ টেস্টের পর থেকে মাঠের বাইরে থাকা অফ স্পিনার জয়ন্ত হ্যামস্ট্রিংয়ের চোট কাটিয়ে উঠেছেন। তিনটি টেস্ট খেলা জয়ন্তর সঙ্গী বাঁহাতি স্পিনার কুলদিপ খেলেছেন ২২টি প্রথম শ্রেণির ম্যাচ। বাঁহাতি চায়নাম্যান স্পিনার শাহবাজের অভিজ্ঞতা ৮২ ম্যাচের।

দুই অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া ও বিজয় শঙ্করের সঙ্গে পেস বোলিংয়ে আছেন অনিকেত চৌধুরী ও চামা মিলিন্দ। রঞ্জি ট্রফিতে রান বন্যা বইয়ে দেওয়া প্রিয়াঙ্ক পাঞ্জাল ও শ্রেয়াস আয়ার ডাক পেয়েছেন এই দলে।

ভারত ‘এ’ দল: অভিনব মুকুন্দ (অধিনায়ক), প্রিয়াঙ্ক পাঞ্জাল, শ্রেয়াশ আয়ার, ইশাঙ্ক জাগ্গি, রিশাব পান্ত, ইশান কিশান, বিজয় শঙ্কর, হার্দিক পান্ডিয়া, শাহবাজ নাদিম, জয়ন্ত যাদব, কুলদিপ যাদব, অনিকেত চৌধুরি, চামা মিলিন্দ, নিতিন সাইনি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog