1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ২৯ মে ২০২২, ০৬:০৯ অপরাহ্ন

মিস ইউনিভার্স হলেন ফ্রান্সের মিত্তেনায়েরে

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৩১ জানুয়ারী, ২০১৭
  • ১৯৩ বার

বিনোদন ডেস্ক : এ বছরের মিস ইউনিভার্স পুরস্কার জিতে নিলেন ২৩ বছর বয়সী ফরাসি তরুণী ইরিস মিত্তেনায়েরে। সোমবার (৩০ জানুয়ারি) ৮৬ জন প্রতিযোগীর মধ্য থেকে তাকে চূড়ান্ত বিজয়ী বলে ঘোষণা করা হয়।
প্রতিযোগিতাটি ফিলিপাইনে আয়োজিত হয়েছিল। সোমবার ছিল প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। এদিন বিভিন্ন ধাপ পেরিয়ে এলো চূড়ান্ত প্রশ্নোত্তরের পালা। সেসময় বিচারকদের এক প্রশ্নের জবাবে ইরিস জানান, প্রতিযোগিতার ফলাফলে মুকুটজয়ী কিংবা প্রথম রানারআপ বা দ্বিতীয় রানারআপ যেকোনও একটির স্বীকৃতি পেলেই তিনি সম্মানিত বোধ করবেন। তবে ৮৬ প্রতিযোগীর মধ্য থেকে চূড়ান্ত বিজয়ী হিসেবে নিজের নাম উচ্চারিত হতে শুনে চমকে ওঠেন ইরিস।
মিস ইউনিভার্স ইরিস মিত্তেনায়েরে ফ্রান্সের উত্তরাঞ্চলীয় শহর লিলের বাসিন্দা। বর্তমানে ডেন্টাল সার্জারি নিয়ে পড়াশোনা করছেন।
এছাড়া ২৫ বছর বয়সী মিস হাইতি রাকুয়েল পেলিসিয়ের হয়েছেন প্রথম রানারআপ। ২০১০ সালে হাইতির ভূমিকম্পে নিজের জন্ম শহর ধ্বংস হয়ে গেলেও ভয়াবহ ওই ভূমিকম্প থেকে প্রাণে বেঁচে যান পেলিসিয়ের। আর এবারের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় দ্বিতীয় রানার আপ হয়েছেন ২৩ বছর বয়সী মিস কলম্বিয়া আন্দ্রিয়া টোভার।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog