1. sardardhaka@yahoo.com : adminmoha :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:২৬ পূর্বাহ্ন

‘রইস’ মুক্তির অপেক্ষায় দিন গুনছে পাকিস্তান: মাহিরা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৪ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২৩০ বার

বিনোদন ডেস্ক  : শাহরুখ খান ও মাহিরা খান অভিনীত ‘রইস’ সিনেমাটি শিগগিরি মুক্তি পাবে পাকিস্তানে। সে অপেক্ষায় দিন গুনছে পাকিস্তানি দর্শক- এমনটাই বললেন মাহিরা খান।

ভারতে পাকিস্তানি তারকা বর্জনের সিদ্ধান্তের জেরে ‘রইস’ এর প্রচারণায় ভারতে আসতে পারেননি পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান। পাল্টা জবাব হিসেবে পাকিস্তানের সিনেমা হলেও এখনও মুক্তি দেওয়া হয়নি ‘রইস’।

আইএনএস জানায়, ভারতে আয়োজিত এক সংবাদ সম্মেলনে ভিডিও কলের মাধ্যমে যোগ দেন মাহিরা খান। এতে উপস্থিত ছিলেন শাহরুখ খান ও ছবির অন্যান্য কলাকুশলীরা।

মাহিরা খান বলেন, “শিগগিরি পাকিস্তানে মুক্তি পাবে ‘রইস’। ‘রইস’ মুক্তির অপেক্ষায় দিন গুনছে পাকিস্তান। এরই মধ্যে এখানকার দর্শক অধির আগ্রহে অপেক্ষা করছে কবে সিনেমাটি দেখবে। আমার মনে হয় এখানে ভালো ব্যবসা করবে এ ছবিটি।”

‘রইস’ এর মাধ্যমে বলিউডে অভিষিক্ত হওয়া এ অভিনেত্রী আরও বলেন, “আমি জানি ছবিতে সবাই শাহরুখকেই দেখবে, আমাকে নয়! আমি নিজেই শাহরুখের অনেক বড় ভক্ত। তাই এ নিয়ে আমার কোনো মাথাব্যথা নেই। শাহরুখের সঙ্গে এক পর্দায় কাজ করতে পেরেছি, সেজন্যই আমি অনেক কৃতজ্ঞ।”

শাহরুখের সঙ্গে কাজের অভিজ্ঞতার কথা জানিয়ে মাহিরা বলেন, “আমার মনে হয়েছে যেন সারা জীবনের স্বপ্ন সত্যি হলো! ‘জালিমা’ গানটিতে তার সঙ্গে রোমান্টিক দৃশ্যে অভিনয়ের সময় খুবই নার্ভাস লাগছিলো। তবে আমার স্বপ্ন সার্থক হয়েছে!”

‘জালিমা’ ও ‘উড়ি উড়ি যায়’ গান দু’টিতে শাহরুখ-মাহিরার জমজমাট পর্দা রসায়ন এরই মধ্যে দর্শকের মন কেড়ে নিয়েছে। এ ছবির মাধ্যমে দীর্ঘদিন পর রোমান্টিক অবতারে শাহরুখকে দেখতে পেলো দর্শক।

রাহুল ঢোলাকিয়া পরিচালিত ‘রইস’-এ শাহরুখ-মাহিরার পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে অবিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকিকে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog