1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. suzan36076@gmail.com : azad azad : azad azad
  3. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  4. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
মঙ্গলবার, ০৩ অগাস্ট ২০২১, ০৪:২৬ অপরাহ্ন

উগ্র হিন্দু দলের তোপের মুখে আলিয়ার নতুন ছবি

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১২৭ বার

বিনোদন ডেস্ক : সঞ্জয় লীলা বনসালীর ইতিহাসনির্ভর সিনেমা ‘পদ্মাবতী’র পর এবার উগ্র হিন্দুত্ববাদী সংগঠনের তোপের মুখে পড়লো করণ জোহর প্রযোজিত ও শশাঙ্ক খইতান পরিচালিত ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’।
ক’দিন আগেই ভারতের জয়পুরে ‘পদ্মাবতী’র শুটিং সেটে হামলা চালায় ‘জয়পুর শ্রী রাজপুত সেনাদল’ নামের একটি উগ্র হিন্দুত্ববাদী সংগঠন। এবারে আলিয়া ভাট ও বরুন ধাওয়ান অভিনীত ‘বদ্রীনাথ কি দুলহানিয়া’ সিনেমার নাম নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

দ্য কুইন্ট-এর প্রতিবেদন জানায়, হিন্দু সম্প্রদায়ের একটি তীর্থস্থানের নাম বদ্রীনাথ। ধর্মীয় মতানুসারে ‘বদ্রীনাথ’-এ দেবতা শিব ও দেবী লক্ষ্মী একসঙ্গে প্রার্থনা করতেন। এমন পবিত্র একটি স্থানের নামকে সিনেমায় ব্যঙ্গাত্মকভাবে উপস্থাপন করা হয়েছে- এমন অভিযোগ এনেছেন একটি সংগঠন।

এ বিষয়ে ভারতের সেন্সর বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশন (সিবিএফসি)- বরাবর একটি লিখিত অভিযোগও জমা দিয়েছে সংগঠনটি। এতে‘বদ্রীনাথ’ নাম পরিবর্তন করে শুধু ‘বদ্রী’ অখবা অন্য কোনো নাম ব্যবহার করে সিনেমাটি মুক্তি দেওয়ার পরামর্শও দেয়া হয়েছে।

এ নিয়ে পরপর দু’বার উগ্র হিন্দুবাদীদের তোপের মুখে পড়লো করন জোহর-এর সিনেমা। এর আগে ‘অ্যাই দিল হ্যায় মুশকিল’ সিনেমায় পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান থাকায় ধর্মীয় সংগঠন ‘এমএনএস’-এর হুমকির মুখে পড়েছিলেন এ পরিচালক।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog