1. sardardhaka@yahoo.com : adminmoha :
বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০২:০১ পূর্বাহ্ন

মোদি অন্যের টয়লেটে উঁকি দিতে পছন্দ করেন : রাহুল গান্ধী

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২০০ বার

আন্তর্জাতিক ডেস্ক : ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের আমলে দুর্নীতির কোনও আঁচ  আসেনি। কারণ তিনি খুব নিপুণভাবে বাথরুমে রেইনকোট পড়ে স্নান করার কৌশলটা রপ্ত করেছিলেন। প্রধানন্ত্রী নরেন্দ্র মোদির এমন বক্তব্যে তীব্র প্রতিক্রিয়া জানিয়েছেন কংগ্রেসের সহসভাপতি রাহুল গান্ধী। তিনি বলেছেন নরেন্দ্র মোদিজি রাশিফল পড়তে ভালোবাসেন। তিনি গুগল সার্চ করতে ভালোবাসেন এবং অন্যের টয়লেটে উঁকি মারতেও পছন্দ করেন। ‘

কয়েকদিন আগেই মোদি ভারতের সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিংকে রাজ্যসভার অধিবেশনে নজিরবিহীনভাবে আক্রমণ করেছিলেন মোদি। এ ছাড়া রাহুল গান্ধীকে, তারপর ইউপিএ আমলের দূর্নীতি টেনে এনে তৎকালীণ প্রধানমন্ত্র মনমোহণ সিংকেও আক্রমণ করেন বর্তমান প্রধানমন্ত্রী।

মোদির ভাষায়, ‘ইউপিএ আমলে দুর্নীতির কোনও আঁচ মনমোহন সিংয়ের ওপর আসেনি। কারণ তিনি খুব নিপুণভাবে বাথরুমে রেইনকোট পড়ে স্নান করার কৌশলটা রপ্ত করেছিলেন। ‘মোদির সেই বক্তব্যের পর রাজ্যসভা হাসিতে ফেটে পড়ে। তবে, তার কথার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানিয়ে রাজ্যসভা থেকে ওয়াক আউট করেন কংগ্রেস সাংসদরা।

গত কয়েকদিন ধরেই নোট বাতিল থেকে বাজেট সহ একাধিক বিষয়ে নরেন্দ্র মোদি সরকারের বিরুদ্ধে সরব হয়েছিল বিরোধীরা। আর তার জের ধরেই এ উত্তপ্ত বাক্যবিনিময় চলছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog