1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:১৪ অপরাহ্ন

সালমান খান ‘ছ্যাচড়া’

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৮০ বার

২০১৬-র সেপ্টেম্বরে পাক-ভারত সীমান্তের পাকিস্তানি সেনাদের হামলায় নিহত হয় বেশ ক’জন ভারতীয় সেনা। এ ঘটনার পরপরই পাক-ভারত উত্তপ্ত পরিস্থিতির প্রভাব এসে পড়ে দু’দেশের সাংস্কৃতিক অঙ্গনেও। পাকিস্তানি তারকাদের বিতাড়িত করা হয় বলিউড থেকে। অন্যদিকে পাকিস্তানের হলগুলো নিষিদ্ধ করা হয় বেশ কিছু ভারতীয় সিনেমা। এ মুহূর্তে বলিউড তারকাদের নিয়ে সাবা’র এমন মন্তব্য উসকে দেবে ঘৃণার আগুন- এমনটাই মনে করছেন সবাই!

সম্প্রতি ইন্টারনেটে ছড়িয়ে পড়েছে ‘গুড মর্নিং জিন্দেগি’ অনুষ্ঠানের একটি ভিডিও। এতে সালমান খান, হৃতিক রোশন ও রনবীর কাপুরের মতো তারকাদের নিয়ে ব্যাঙ্গাত্মক মন্তব্য করতে দেখা গেছে সাবাকে। দু’মিনিটের এই ভিডিওকে ঘিরে এরই মধ্যে শুরু হয়েছে আলোচনা-সমালোচনার ঝড়!

ভিডিওতে দেখা যায়, অনুষ্ঠানটির উপস্থাপক সাবাকে জিজ্ঞেস করছেন, যদি হৃতিক রোশান, ইমরান হাশমি, রনবীর কাপুর, রিতেশ দেশমুখ ও সালমান খানের কাছ থেকে প্রেমের প্রস্তাব পান তবে কী বলে তাদেরকে প্রত্যাখ্যান করবেন তিনি। এ প্রশ্নের জবাবে সাবা বলেন, হৃতিক দুই বাচ্চার বাবা সুতরাং তার সঙ্গে প্রেম করার প্রশ্নই ওঠে না! আর বলিউডের ‘সিরিয়াল কিসার’ খ্যাত ইমরান হাশমি প্রসঙ্গে সাবার উত্তর ছিলো, ঠোঁটের ক্যান্সারে মারা যেতে চান না তিনি!

রনবীর কাপুরকে সব দিক দিয়ে যোগ্য মনে হলেও দীপিকা পাড়ুকোনের সঙ্গে ব্রেক-আপ করার দায়ে রনবীরকেও প্রত্যাখ্যান করবেন তিনি! এ পর্যন্ত সব ঠিক থাকলেও বলিউডের সিনিয়র অভিনেতা সালমান খানকে নিয়ে বেশ আপত্তিকর মন্তব্য করেন সাবা। তিনি বলেন, “সালমান খান, আপনি খুবই ‘ছ্যাচড়া’ আর একদমই নাচতে জানেন না!”

যদিও আইএনএস’কে দেয়া এক সাক্ষাতকারে পুরো ব্যাপরটিকে স্রেফ ‘মজা’ বলেই উড়িয়ে দিয়েছেন সাবা। ভারতের ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে এর চেয়েও বেশি আপত্তিকর মন্তব্য করা হয়ে থাকে বলেও মন্তব্য করেছেন তিনি।

শিগগিরি বলিউডে মুক্তি পাওয়ার কথা রয়েছে সাবা কামার ও ইরফান খান অভিনীত ‘হিন্দি মিডিয়াম’ সিনেমাটি। এর মধ্যে সাবার এমন মন্তব্যের ফলে বিরূপ প্রভাব পড়তে পারে সিনেমাটির উপর-এমনটাই আশঙ্কা করা হচ্ছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog