1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন

তিন ভাই-বোনকে হত্যাকারী ঘাতক রুবেল আটক

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২২ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৬৫ বার

প্রতিবেদক: নরসিংদীর সদর উপজেলায় ৩ ভাই-বোনকে শ্বাসরোধে হত্যাকারী ঘাতক ভাই রুবেল মিয়াকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। কিভাবে গ্রেপ্তার হল এই ঘাতক?

মঙ্গলবার দিবাগত গভীর রাতে তিন সহোদর ভাইবোন খুনের পর থেকে ওই এলাকায় পলিয়ে ছিল ঘাতক রুবেল। পরে তাকে আটক করে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে পুলিশে সোপর্দ করেছে গ্রামবাসী।

সদর থানার উপ-পরিদর্শক বিল্লাল সাংবাদিকদের জানান, বুধবার ভোরে ওই এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে থানায় আনা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতে সোপর্দ করা হবে।

জানা গেছে, ঘটনার পর পরই গা ঢাকা দেন ঘাতক রুবেল। পরে বুধবার সকালে গ্রামের একটি নির্জনস্থান থেকে গ্রামবাসী তাকে আটক করে বেঁধে রাখে। পরে পুলিশ রুবেলকে বাঁধা অবস্থায় আটক করে নরসিংদী সদর মডেল থানায় নিয়ে আসে।

সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) সালাউদ্দিন বলেন, এই নৃশংস হত্যাকাণ্ডটি কি কারণে ঘটেছে তা এখনো পরিষ্কার নয়। ঘটনার তদন্ত চলছে। ইতোমধ্যেই পুলিশ ঘাতক রুবেলকে আটক করেছে।

নিহতরা হলো একই গ্রামের আবুল কালাম মিয়ার মেয়ে মারজিয়া (৬) মরিয়ম (৮) ও ছেলে ইয়াছিন (১০)। এ সময় তাদের বড় ভাই আতিকুর রহমান (২৭) আহত হয়। স্থানীয়রা আহত অবস্থায় আতিককে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করে।

পুলিশ ও পরিবার সূত্র জানায়, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে রাতে হঠাৎ করে রুবেল মিয়া ছোট ভাইবোনদের ওপর হামলা চালায়। এ সময় দুই বোন ও এক ভাইকে গলাটিপে হত্যা করে। ঘটনা টের পেয়ে বড় ভাই আতিকুর রহমান তাদের বাঁচাতে এগিয়ে গেলে তাকে কুপিয়ে আহত করে রুবেল মিয়া।

খবর পেয়ে সকালে লাশ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায় সদর মডেল থানা পুলিশ।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog