1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ১২ জুন ২০২১, ০৪:৫৬ অপরাহ্ন

কাদের খানের বাড়ির পাশে মাটি খুঁড়ে পিস্তল উদ্ধার

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২৪ বার

প্রতিবেদক: গাইবান্ধা-১ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন হত্যায় সন্দেহভাজন মূল পরিকল্পনাকারী আবদুল কাদের খানের গ্রামের বাড়ি থেকে পিস্তল ও ছয়টি গুলিসহ ম্যাগাজিন উদ্ধার করেছে পুলিশ। ওই পিস্তল দিয়েই মঞ্জুরুলকে হত্যা করা হয়েছিল বলে ধারণা পুলিশের।

বৃহস্পতিবার সকালে সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান অসত্র উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

বুধবার দিবাগত রাত একটার দিকে সুন্দরগঞ্জের ছাপারহাটিতে জাতীয় পার্টির (জাপা) কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক সংসদ সদস্য আবদুল কাদের খানের গ্রামের বাড়ির আঙিনার মাটি খুঁড়ে এসব অস্ত্র উদ্ধার করা হয়।

বুধবার চট্টগ্রামে এক অনুষ্ঠানে পুলিশের মহাপরিদর্শক এ কে এম শহীদুল হক সাংবাদিকদের বলেন, এমপি মঞ্জুরুল হত্যার ‘পরিকল্পনাকারী’ আবদুল কাদের খান। তার ইচ্ছা ছিল, মঞ্জুরুলকে সরিয়ে পথ পরিষ্কার করে পরবর্তী সময়ে এমপি হবেন।

এরআগে, জাতীয় পার্টির সাবেক এমপি ডা. আবদুল কাদের খানকে টানা ৬ দিন গৃহবন্দি করে রাখার পর মঙ্গলবার বগুড়ার শহরের বাসা থেকে গ্রেপ্তার করে গাইবান্ধা জেলা পুলিশ। এরপর বুধবার তাকে আদালতে তুলে ১০ দিনের রিমান্ড চাইলে আদালত তা মঞ্জুর করেন।

উল্লেখ্য, গত ৩১ ডিসেম্বর সন্ধ্যায় নিজের বাড়িতে গুলি করে হত্যা করা হয় গাইবান্ধা-১ আসনের সরকারি দলের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটনকে। ঘরের ভেতর ঢুকে খুব কাছ থেকে এমপিকে লক্ষ্য করে গুলি ছোড়ে সন্ত্রসীরা। মুমূর্ষু অবস্থায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এ মামলায় এ পর্যন্ত ২৩ জনকে গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog