1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ১২ জুন ২০২১, ১১:৫০ অপরাহ্ন

ট্রাম্পকে ক্ষমতাচ্যুত করতে ‘জাদুমন্ত্র’ পড়ছেন ডাকিনীরা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭
  • ৩৬ বার

আন্তর্জাতিক ডেস্ক : ডোনাল্ড ট্রাম্পের অধিকাংশ বিরোধীরা যখন তাকে হোয়াইট হাউজের বাইরে দেখার জন্য আরো চার বছর অপেক্ষা করার প্রস্তুতি নিচ্ছেন, তখন যুক্তরাষ্ট্রের ডাকিনীরা তাকে ক্ষমতাচ্যুত করার জন্য  জাদুমন্ত্র পড়া শুরু করেছেন। যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় শুক্রবার রাত থেকে তারা মন্ত্র পড়তে শুরু করেছেন। জাদুমন্ত্র পাঠে ডাকিনীবিদ্যার অনুসারীদের উৎসাহিত করতে ফেসবুকে প্রচারণাও চালানো হয়েছে

এসংক্রান্ত একটি ফেসবুক গ্রুপে প্রায় সাড়ে দশ হাজার মানুষ যোগ দিয়েছে এবং #magicresistence ব্যবহার করে তারা অনলাইনে প্রচারণা চালাচ্ছেন। তবে খ্রিস্টান রক্ষণশীলরা এই ঘটনায় ক্ষোভ জানিয়েছেন এবং ‘ডাইনিরা আধ্যাত্মিক যুদ্ধ ঘোষণা করেছে” বলে অভিযোগ করছে।

নিজেকে “জাদুর বুদ্ধিজীবী” হিসেবে দাবী করেন এমন একজন লেখক, মাইকেল হিউস অনলাইনে এসংক্রান্ত একটি মন্ত্র পোস্ট করেছেন এবং বলেছেন যে বিভিন্ন ডাকিনীবিদ্যার ফোরামে তিনি এধরণের অনেক মন্ত্র দেখেছেন।
ঐ মন্ত্র পড়ার জন্য একটি কমলা রঙ্গের মোমবাতি,  ট্রাম্পের একটি ছবি এবং ডাকিনীবিদ্যায় ব্যবহার হয় এমন একটি ট্যারট কার্ড ব্যবহারের কথা বলেছেন তিনি। জাদুবিদ্যার অনুসারীদের বলা হয়েছে ঐ মোমবাতির ওপর একটি পিনের সাহায্যে মি. ট্রাম্পের নাম লিখতে, একটি মন্ত্র পড়তে এবং এরপর মি. ট্রাম্পের ছবিটি পুড়িয়ে ফেলতে।

ট্রাম্পের অনেক সমর্থক এই জাদুমন্ত্রকে খ্রিস্টানধর্মের বিরোধী কর্মকাণ্ড হিসেবে দেখছেন।  ট্রাম্প ক্ষমতাচ্যুত না হওয়া পর্যন্ত প্রতি ম্রিয়মাণ অর্ধচন্দ্রের রাতে জাদুমন্ত্র চালিয়ে যাবার ঘোষণা দিয়েছে ডাকিনীরা। আগামী ২৬শে মার্চ আবার এই মন্ত্র পড়া হবে বলে তারা জানিয়েছে।
এদিকে জাদুমন্ত্রের প্রভাব থেকে ট্রাম্পকে রক্ষা করার উদ্দেশ্যে ২৪শে ফেব্রুয়ারিকে ‘প্রার্থনার দিন’ ঘোষণা করেছে যুক্তরাষ্ট্রে খ্রিস্টান ধর্মাবলম্বীদের একটি সংগঠন, ক্রিশ্চিয়ান ন্যাশনাল

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog