1. sardardhaka@yahoo.com : adminmoha :
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:০৪ পূর্বাহ্ন

আইসিইউতে লাকী আখন্দ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২৭৪ বার

বিনোদন ডেস্ক : বাংলাদেশের অন্যতম সেরা সুরকার, সঙ্গীত পরিচালক ও গায়ক লাকী আখন্দের শারীরিক অবস্থার আরও অবনতি হওয়ায় তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেয়া হয়েছে। রোববার লাকী আখন্দকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের আইসিইউতে নেয়া হয়। ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন এই গুণী শিল্পী একই হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় কিছুদিন আগে তাকে বাসায় নেয়া হয়েছিল।

রোববার সকালে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় লাকী আখন্দকে আবারও বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকরা তাকে জরুরি ভিত্তিতে আইসিউইউতে ভর্তি করান।

লাকী আখন্দ আইসিইউতে লাইফ সাপোর্টে রয়েছেন বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

লাকী আখন্দের মেয়ে মাম্মিন্তি বলেন, ‘বাবা বাসায় কিছুদিন ভালো ছিলেন। স্বাভাবিকভাবে কথাবার্তা বলছিলেন। সকালে ‌‌বাবার শারীরিক অবস্থা হঠাৎ করেই খারাপ হয়ে যায়। পরে জরুরি ভিত্তিতে তাকে হাতপাতালে নিয়ে যাই। এরপর আইসিইউতে নেয়া হয়। সেখানে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।’

প্রসঙ্গত, গত বছর গুরুতর অসুস্থ হয়ে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়েছিলেন লাকী আখন্দ। তখন চিকিৎসকরা জানিয়েছিলেন, তার ফুসফুসে ক্যান্সার ধরা পড়েছে।

এরপর গত বছরের ২২ জুলাই তার শারীরিক অবস্থার আরও অবনতি হলে তাকে ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে কিছুদিন চিকিৎসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডের ব্যাংককে নেয়া হয়।

ব্যাংকক থেকে চিকিৎসা শেষে দেশে ফিরে কিছুদিন সুস্থ থাকার পর আবারও অসুস্থবোধ করলে গুণী এই শিল্পীকে বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে ভর্তি করানো হয়। সর্বশেষ তিনি এ হাসপাতালেই বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছিলেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog