1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ১২ জুন ২০২১, ০৭:৫৬ অপরাহ্ন

পশ্চিমা পোশাকে অস্কার আসরে প্রিয়াঙ্কা

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১২০ বার
Priyanka Chopra arrives at the Oscars on Sunday, Feb. 26, 2017, at the Dolby Theatre in Los Angeles. (Photo by Jordan Strauss/Invision/AP)

বিনোদন ডেস্ক: সোনালি আলোর ঝলকানিতে শুরু হলো ৮৯তম অস্কার অনুষ্ঠান। রেড কার্পেটে কে কিভাবে নিজেদের আকর্ষণীয় করে তুলবেন তা নিয়ে আলাদা একটা লড়াই চলে। এবারের অস্কারও এই লড়াই থেকে বাদ যাচ্ছে না। অভিনেতারা ব্ল্যাক অ্যান্ড হোয়াইট হ্যাট কোর্টে এলেও অভিনেত্রীরা বিভিন্ন ধরনের পোশাকে মাতিয়ে তুলছেন অস্কারের লাল গালিচা বা রেড কার্পেট। সাদা গাউনে নমস্কার করেই মন মাতালেন প্রিয়াঙ্কা চোপড়া। তার নতুন স্টাইলের সাদা গাউন প্রত্যেকের নজর কেড়ে নিয়েছে। নয়া স্টাইল স্টেটমেন্ট নিয়ে আলোচনা শুরু হয়েছে হলিউডে।

পিগি চপসের পাশাপাশি ৮৯তম অস্কারের রেড কার্পেটে ভ্যালেন্টিনো গাউনে বিশেষ ভাবে নজর কেড়ে নিলেন রুথ নেগা। এলি সাবের ডিজাইন করা পোশাকে রেড কার্পেটে চমক দিলেন জেনেলি মন্যা। ইতালিয় ডিজাইনার আলবার্তো ফেরিতির ব্ল্যাক হট ডিজাইনার গাউনে এলেন ট্যারাজি পি হেনসন।

সাদা পোশাকে নজর কেড়েছেন লা লা ল্যান্ডের অভিনেত্রী এমা স্টোন। এ ছাড়া অস্কারের রেড কার্পেটে নিজের মাকে নিয়ে হাজির হয়েছেন দেব পাটেল। তার অভিনীত ছবি লায়ন অস্কারের বিভিন্ন বিভাগে মনোনীত হয়েছে। ছবিতে অভিনয় করেছেন কৌশিক সেন ও ঋদ্ধি সেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog