1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৬ পূর্বাহ্ন

লাহোরে পিএসএল’র ফাইনাল আয়োজন ‘আত্মঘাতী’

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭
  • ২০০ বার

স্পোর্টস ডেস্ক: লাহোরে পাকিস্তান সুপার লিগ-পিএসএলের ফাইনাল ম্যাচ আয়োজনের চেষ্টাকে আত্মঘাতী বলে মনে করছেন দেশটির সাবেক ক্রিকেটাররা।

সন্ত্রাসী হামলার পর এ আয়োজনে দেশটির নির্বাসিত আন্তর্জাতিক ক্রিকেট আবারও ফিরে আসবে কিনা তা নিয়ে যথেষ্ট সন্দিহান তারা। নির্বাসিত ক্রিকেট না ফিরলে এ ধরনের ঝুঁকিকে ‘স্রেফ পাগলামি’ বলেই ভাবছেন সাবেক এই লিজেন্ড ক্রিকেটাররা। খবর পিটিআই’র।

পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ও দেশটির রাজনৈতিক দল তেহরিক-ই ইনসাফের চেয়ারম্যান ইমরান খান এ আয়োজনের ঘোর বিরোধিতা করেছেন।

তিনি বলেছেন, ‘লাহোরে পিএসএল ফাইনাল করার চিন্তাটা আমার কাছে পাগলামি মনে হচ্ছে। এই আয়োজনের মাধ্যমে কোনো শান্তির বার্তা দেয়া যাবে কিনা তা নিশ্চত নয়। ফাইনালটি সফলভাবে শেষ হলেও অন্য দলগুলো পাকিস্তানে খেলতে আসবে এমনটা ভাবার কোনো নিশ্চয়তা নেই।’

আরেক সাবেক ক্রিকেটার জাভেদ মিয়াদাদ বলেছেন, ‘ফাইনাল ম্যাচের দিন কোনো অঘটন ঘটলে তার দায় কে নেবে? যেখানে ভালোমতোই বোঝা যাচ্ছে এই ম্যাচের পরও পাকিস্তানে বিদেশী দলগুলো খেলতে আসবে না। তবু কেন এমন ঝুঁকি?’

সাবেক অধিনায়ক আমির সোহেলের মতে, ‘ফাইনাল আয়োজনটা লাহোরে করা পিসিবির পিসিবির জন্য বড় চ্যালেঞ্জ। সবকিছু যেভাবে ঘটছে তাতে কেবল একগুঁয়ে জেদী বাচ্চার কথাই মনে পড়ছে।’

এদিকে লাহোরে সাম্প্রতিক সময়ে প্রায় ৩টি সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ অবস্থায় পিএসএলের ফাইনাল আয়োজন দেশটির জন্য অনেক বড় ঝুঁকির বিষয়।

তবে ফাইনাল আয়োজনে সরকারের প্রস্তুতি রয়েছে বলে দাবি করেছেন পাঞ্জাবের আইনমন্ত্রী। তিনি এ আয়োজনকে নিরাপদ করতে বিশেষভাবে ১০ হাজার নিরাপত্তাকর্মী নিয়োজিত থাকবে বলে ঘোষণা দিয়েছেন। আগামী ৫ মার্চ ফাইনালটি হওয়ার কথা রয়েছে।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog