1. sardardhaka@yahoo.com : adminmoha : Sardar Dhaka
  2. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
  3. rafiqul@mohajog.com : Rafiqul Islam : Rafiqul Islam
  4. sardar@mohajog.com : Shahjahan Sardar : Shahjahan Sardar
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০১ অপরাহ্ন

গাবতলীতে পরিবহন শ্রমিক-পুলিশ সংঘর্ষে নিহত ১

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১ মার্চ, ২০১৭
  • ১৮৩ বার

প্রতিবেদক: রাজধানীর গাবতলীতে পরিবহন শ্রমিকের সঙ্গে পুলিশের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে শাহ আলম নামে এক শ্রমিক মারা গেছেন। এ সময় আহত হয়েছেন পুলিশ সদস্যসহ আরো আটজন।

ঢাকা মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির দায়িত্বরত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাস এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

বুধবার সকালে গাবতলী এলাকায় সংঘর্ষ চলাকালে গুলিবিদ্ধ হন শাহ আলম। প্রথমে তাকে স্থানীয় একটি ক্লিনিকে নেওয়া হয়। পরে বেলা ১১টার দিকে শাহ আলমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত শাহ আলম বৈশাখী পরিবহনের চালক বলে জানা যায়। সকালে গুলিতে আহত হওয়ার পর তাকে স্থানীয় সেলিনা ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তার বাড়ি রাজবাড়িতে।

পরিবহনশ্রমিকদের অনির্দিষ্টকালের ধর্মঘটে সারা দেশ থেকে প্রায় বিচ্ছিন্ন হয়ে পড়েছে রাজধানী ঢাকা। মঙ্গলবার ঢাকা থেকে দূরপাল্লার কোনো বাস ছাড়েনি, ঢাকার বাইরে থেকে কোনো বাস আসেওনি।

এরআগে, মঙ্গলবার রাতেও রাজধানীর গাবতলী আন্তজেলা বাস টার্মিনালের সামনে শ্রমিকদের সঙ্গে পুলিশের দফায় দফায় সংঘর্ষ হয়। এতে পুলিশের চারজন সদস্যসহ আটজন আহত হয়েছেন। সংঘর্ষের সময় টার্মিনালের সামনের সড়কে অ্যাম্বুলেন্সসহ ৩০-৪০ টির মতো যান ভাঙচুর করা হয়।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2023 Mohajog