1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন

আসছে গ্যালাক্সি এস ৮

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৪ মার্চ, ২০১৭
  • ১৮৮ বার
SAMSUNG CSC

বিডি জার্নাল ডেস্ক: প্রযুক্তিবিষয়ক কয়েকটি ওয়েবসাইটের তথ্য অনুযায়ী, ২০১৭ সালে নতুন স্মার্টফোন হিসেবে গ্যালাক্সি এস ৮ বাজারে ছাড়বে দক্ষিণ কোরিয়ার প্রতিষ্ঠান স্যামসাং। শুরুতেই এই স্মার্টফোনটির এক কোটি ইউনিট বাজারে ছাড়া হতে পারে।

এর মধ্যে ৪৭ লাখ ইউনিট মার্চ মাসে ও ৭৮ লাখ ইউনিট আগামী এপ্রিল মাসে উৎপাদন শুরু করবে প্রতিষ্ঠানটি। এর মধ্যে এস ৮ প্লাস থাকবে কি না, তা উল্লেখ করা হয়নি।

স্যামসাংয়ের যন্ত্রাংশ সরবরাহকারী একটি সূত্রের বরাত দিয়ে দাবি করা হয়, স্যামসাং স্মার্টফোনের উৎপাদন বাড়ানোয় তাদের ক্যামেরা যন্ত্রাংশ উৎপাদন বাড়াতে হয়েছে।

এছাড়া ভারতের একটি পত্রিকার প্রতিবেদনে বলা হয়, একসঙ্গে কয়েকটি দেশের বাজারে গ্যালাক্সি এস ৮ স্মার্টফোন ছাড়ার পরিকল্পনা রয়েছে স্যামসাংয়ের। অর্থাৎ, এবারে প্রাথমিকভাবে শুধু দক্ষিণ কোরিয়ায় স্মার্টফোন ছাড়া হচ্ছে না।

তবে ধারণা করা হচ্ছে, এস ৮ স্মার্টফোনটি হবে ৫.৮ ইঞ্চি মাপের ও এস ৮ প্লাস ফোনটি হবে ৬.২ ইঞ্চি মাপের। এতে সুপার অ্যামোলেড ডিসপ্লে থাকবে। এতে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৩৫ চিপসেট ও স্যামসাং এক্সিনোস চিপসেট থাকবে। প্রতিটি মডেলের ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকবে। এস ৮ স্মার্টফোনের পেছনে ১২ মেগাপিক্সেল ডুয়াল পিক্সেল ক্যামেরা থাকবে।

তবে নতুন এই স্মার্টফোনটির দাম নিয়ে এখনো কোনো ইঙ্গিত পাওয়া যায়নি।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog