1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:০১ পূর্বাহ্ন

বিএনপির নিবন্ধন না থাকলে কারো নিবন্ধনই থাকবে না: ড.মোশাররফ

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৪ মার্চ, ২০১৭
  • ৯৩ বার

প্রতিবেদক: বিএনপির নিবন্ধন না থাকলে কারো নিবন্ধনই থাকবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় খন্দকার মোশাররফ এসব কথা বলেন।

বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের মামলা প্রত্যাহারের দাবিতে নাগরিক দল নামের একটি সংগঠন ওই আলোচনা সভার আয়োজন করে।

বর্তমান সরকারের অধীনেই জাতীয় নির্বাচন হবে। বিএনপি নির্বাচনে না গিয়ে নিবন্ধন হারানোর ঝুঁকি নেবে না- সরকারি দলের নেতাদের এমন বক্তব্যের জবাবে খন্দকার মোশাররফ বলেন, এর চেয়ে হালকা কথা আর নেই। বিএনপি নির্বাচনকালীন সরকার প্রতিষ্ঠা করবে, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের ব্যবস্থা করবে। আর যদি নৈরাজ্যের দিকে দেশকে ঠেলে দেয়া হয়, তাহলে তার দায় প্রধানমন্ত্রীকে নিতে হবে।

মোশাররফ বলেন, বিএনপি একটি বৈধ গণতান্ত্রিক দল। বিএনপি নির্বাচনে বিশ্বাস করে। সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপি যেকোনো সময় নির্বাচনের জন্য প্রস্তুত আছে। নিরপেক্ষ নির্বাচনের জন্য খালেদা জিয়ার নেতৃত্বে জনগণকে সঙ্গে বিএনপি নিয়ে নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার প্রতিষ্ঠা করবে। স্বাধীন ও মুক্ত খালেদা জিয়ার নেতৃত্বে নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা অর্জন করে বিএনপি সরকার প্রতিষ্ঠা করবে। তখন বর্তমান দখলদার সরকারের অন্যায়-অবিচারের বিচার করা হবে।

বিএনপির এই নেতা অভিযোগ করেন, আগামী নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের নেতারা দুটি প্রচারণা নিয়ে মাঠে নেমেছেন। একটি হচ্ছে দুর্নীতি মামলায় খালেদা জিয়ার সাজা হবে, বিএনপি দুর্বল হবে। আর দ্বিতীয়টি হলো শেখ হাসিনার অধীনেই নির্বাচন হবে। এই ‘অপপ্রচার’ বন্ধের দাবি জানিয়ে মোশাররফ বলেন, শেখ হাসিনার বিরুদ্ধেও এ ধরনের দুর্নীতি ও চাঁদাবাজির মামলা ছিল। তার মামলায় সাজা না হলে খালেদা জিয়ার মামলায়ও সাজা দেয়ার সুযোগ নেই। সরকার খালেদা জিয়াকে সাজা দিতে পারবে না। কারণ, মামলার অভিযোগ ভিত্তিহীন ও বানোয়াট।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog