1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
শনিবার, ৩১ জুলাই ২০২১, ১১:৩৭ পূর্বাহ্ন

তাহের হত্যা মামলায় পাঁচজনের মৃত্যুদন্ড

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৮ মার্চ, ২০১৭
  • ৭৭ বার

প্রতিবেদক: রামপুরা থানার সাবেক কর কমিশনার আবু তাহের হত্যা মামলায় পাঁচজনের মৃত্যুদন্ড দিয়েছে আদালত। এ সময় আদালত আরো চারজনের বিভিন্ন মেয়াদে সাজা দেন।

বুধবার ঢাকার ৪ নম্বর দ্রুত বিচার ট্রাইব্যুনালের বিচারক আব্দুর রহমান সরদার এ রায় দেন।

মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- বরিশাল জেলার বানারিপাড়া থানার আশুরাই গ্রামের রুস্তম আলীর ছেলে নাসির, উজিরপুর থানার বৈরকাঠি গ্রামের জাকির তালুকদারের ছেলে রাসেল, রংপুর জেলার পীরগঞ্জ থানার হরিরামপুর সাহাপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে রুস্তম, পিরোজপুর জেলার ঝালকাঠি গ্রামের মতিউর রহমানের ছেলে আমির হোসেন ও রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানার ওজনচর গ্রামের ইদ্রিস আলীর ছেলে সোহেল রানা। আসামিদের মধ্যে রুস্তম পলাতক আছেন।

ফাঁসির দণ্ড ছাড়াও আরো দুই আসামি সোহেল রানা ও নূর আলমকে ১০ বছর করে কারাদণ্ড, ১০ হাজার টাকা করে জরিমানা, অনাদায়ে ১ বছর করে সশ্রম কারাদণ্ড এবং মোছা. সেলিনা ও নূরজাহান নামে দুই গৃহকর্মীকে ২ বছর করে কারাদণ্ড ও ১ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

২০১৫ সালের ২ মার্চ রামপুরা থানাধীন ৩৪৭ টিভি রোডের বাসায় রাত ১২টার দিকে ডাকাতি করতে গিয়ে কর কমিশনার আবু তাদেরকে হত্যা করা হয়। অন্যদের জিম্মি করে সব লুটপাট করে নিয়ে যায় ডাকাতরা।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog