1. sardardhaka@yahoo.com : adminmoha :
  2. mohajog@yahoo.com : Daily Mohajog : Daily Mohajog
  3. nafij.moon@gmail.com : Nafij Moon : Nafij Moon
মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন

‘নির্বাচন যতই ঘনিয়ে আসছে জঙ্গিরা ততই তৎপর হচ্ছে’

মহাযুগ নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১১ মার্চ, ২০১৭
  • ২৮ বার

প্রতিবেদক: জাতীয় সংসদ নির্বাচন যতই ঘনিয়ে আসছে জঙ্গিরা ততই তৎপর হওয়ার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।

শনিবার দুপুরে সাভারের আমিনবাজারে মীরপুর মফিদ-ই-আম স্কুল অ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া ও মেধাবীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, বর্তমান সময়ে একটি গোষ্ঠী নতুন করে ষড়যন্ত্র করে শিক্ষার্থীদের ভুল পথে নিয়ে যাওয়ার চেষ্টা করছে।

কামরুল ইসলাম বলেন, বাংলাদেশে জঙ্গিরা এখন তৎপর, তাই জঙ্গিদের কঠোর হাতে দমন করার উদ্যোগ নিয়েছে সরকার। এ সময় তিনি বিএনপি জামায়াতের প্রতি ইঙ্গিত করে তাদের যেকোনো ষড়যন্ত্রে সজাগ থাকার জন্য সবার প্রতি আহ্বান জানান।

মন্ত্রী শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, কোমলমতী শিক্ষার্থীদের সহজেই বিভ্রান্ত করে ভুল পথে পরিচালনা করার চেষ্টা করে একটি গোষ্ঠী। তাই কারো মধ্যে কোনো আচরণগত পরিবর্তন দেখলে অভিভাবক ও শিক্ষকদের জানানোর পরামর্শ দেন মন্ত্রী।

জন্মের ইতিহাস ভুলে গেলে চলবে না উল্লেখ করে তিনি বলেন, উন্নত জাতিতে পরিণত হতে গেলে শিক্ষার গুণগত মান যেমন বাড়াতে হবে তেমনি মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস শিক্ষার্থীদের জানাতে হবে। পরে মন্ত্রী মেধাবী শিক্ষার্থী ও ক্রীড়া প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

এ জাতীয় আরো সংবাদ
© All rights reserved © 2020 Mohajog